ফেসবুকে প্রেম করে গোপন ছবি ধারণ করে ব্লাকমেইল, গ্রেপ্তার-২

শাহীন আহমেদ, নীলফামারী প্রতিনিধি :::

ফেসবুকে প্রেম করে প্রেমিকার গোপন ছবি ধারণ করে ব্ল্যাকমেইলের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন নওগাঁ জেলার নিয়ামতপুর থানার শিবপুর গ্রামের মোস্তফা কামালের ছেলে মোঃ সেন্টু রহমান(২৩) ও একই জেলার পরশা থানার বড়গ্রাম এলাকার মোঃ সাইদুল রহমানের ছেলে সারোয়ার হোসেন (২৫)।

সোমবার (২৮ আগস্ট) তথ্যটি নিশ্চিত করেছেন জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম।

পুলিশ জানায়, ‘জলঢাকার এক কলেজ ছাত্রীর সাথে ফেসবুকে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক হয় সেন্টু রহমানের। সম্পর্কের এক পর্যায়ে ভিডিও কলে কথা বলার সময় ওই কলেজ ছাত্রীর গোপন ছবি ধারণ করে সেন্টু। টাকা না দিলে সেন্টু ও তার বন্ধু সারোয়ার ধারণকৃত গোপন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ওই কলেজ ছাত্রীকে। ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী তাদের নামে জলঢাকা থানায় মামলা করলে তাদের গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। অভিযানের এক পর্যায়ে রোববার (২৭ আগস্ট) বিকেলে নওগাঁ জেলার নিয়ামতপুর থানার শিবপুর বাজার থেকে তাদের গ্রেপ্তার করে জলঢাকা থানা পুলিশ।’

জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম বলেন, ‘সেন্টু ও তার বন্ধু সারোয়ার গোপন ছবি ধারণ করে ওই কলেজ ছাত্রীকে ব্ল্যাকমেইল করে। টাকা না দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারাও ব্লাকমেইল করার কথা স্বীকার করেছেন। তাদের নামে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ মেইল/ প্রিন্স আচার্য্য/সিপি