জীবনের নিরাপত্তা চেয়ে ভুক্তভোগী প্রবাসীর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :::

চট্টগ্রাম নগরে চাঁদগাও থানাধীন সিএন্ডবি এলাকায় প্রবাসী মোহাম্মদ রফিক ও তার পাঁচ ভাইয়ের ক্রয় কৃত বাড়ি বেদখল সহ জানমাল নিরাপত্তা ও প্রাণনাশের হুমকি দাতাদের আইনের আওতায় আনার দাবিতে জীবন নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী প্রবাসী মোহাম্মদ রফিক।

সোমবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে চান্দগাঁও এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ এবং ভূমিদস্যুতা সহ একাধিক চোরাই মামলার আসামি নাসির ও তার ভাই নাজিম সহ তাদের সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

প্রবাসী মোহাম্মদ রফিক জানান, চান্দগাঁও সিএন্ডবি এলাকায় তিনি সহ তার পাঁচ ভাইয়ের ক্রয়করা বাড়ি ও ভাড়াঘর সবকিছু জবর দখলের চেষ্টা করছে চিহ্নিত সন্ত্রাসী নাছির উদ্দিন সহ তার বাহিনী। গত জুলাইয়ে সন্ত্রাসী নাছির ও তার দলবল প্রবাসীর বাড়িতে প্রবেশ করে প্রায় ৪ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এবিষয়ে চান্দগাঁও থানার মামলা দায়ের করা হলে কয়েক জনকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু বর্তমানে তার সাঙ্গপাঙ্গরা এখনো হুমকি দেয়া সহ বিভিন্ন ভাবে চাঁদা দাবি করছে। এমতাবস্থায়, আইনশৃঙ্খলা বাহিনী সহ গণমাধ্যমের সহযোগিতায়ও কামনা করেন প্রবাসী মোহাম্মদ রফিক।

এ সময় প্রবাসী রফিকের ভাই ইউসুফ, জসিম উদ্দিন, সেলিম উদ্দিন, নাজিম উদ্দিন, জাহেদুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ মেইল /নাদিরা শিমু/Ns