নির্বাচনকে শান্তিপূর্ণ করতে পাথরঘাটা ওয়ার্ড ছাত্রলীগের সমাবেশ অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক :::

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে পাথরঘাটা ওয়ার্ড ছাত্রলীগের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার ( ৫ জানুয়ারী) বিকেলে নগরীর কোতোয়ালী থানাধীন পুরাতন ফিশারিঘাটে ৩৪ নং ওয়ার্ড (পাথরঘাটা) ছাত্রলীগ নেতা সঞ্জয় বৈদ্য-এর সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় তিনি বলেন, সন্ত্রাস–জঙ্গিবাদের রাজনীতি ছাত্রসমাজ সর্মথন করে না। স্মার্ট বাংলাদেশ কোনো দলীয় লক্ষ্য নয়। আজ স্মার্ট বাংলাদেশের পক্ষে রায় ঘোষণায় ছাত্রসমাজ জড়ো হয়েছে। আগামী নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে ৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন।

সিটি কলেজ ছাত্রলীগ নেতা যুগ্ম আহবায়ক মোহাম্মদ ফয়সাল ও রাব্বী, বলেন আমরা শিক্ষার্থীদের নিয়ে উন্মুক্তভাবে শপথ নিতে চাই, দেশ বিরোধী যে কোন অপতৎপরতাকে তারুণ্য রুখে দেবে।

ইসলামীয়া কলেজের সাংগঠনীক সম্পাদক সৈকত  দত্ত বলেন, আগামী নির্বাচনে আরও একবার শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করা হবে।’

সমাবেশে উপস্থিত ছিলেন ওয়ার্ড ছাত্রলীগ নেতা, মোহাম্মদ ফয়সাল,ফারহাদুর রহমান ইমরান, এমই এস রাব্বি, ইমরান হোসেন সাজেন, বিপ্লব, পিংকুরাজ, সানি,  শুভ, রুবেল, শুভ দত্ত, টুটুল দাশ, সৈকত দাশ, সানি, সাখওয়াত, সোহেল, অভয়, আসাত, তওফিক, তাইসির, প্রথম দাশ, ইমন শর্ম্মা, হৃদয় সিকদার, সাফিন, বিজয়, অর্ণব, নিকাশ, জয়নাল, সাকিল, সুমন প্রমূখ।

বাংলাদেশ মেইল / প্রিন্স আচার্য্য/ সিপি