বায়েজিদে বাথরুম থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

বাংলাদেশ মেইল :::

 চট্টগ্রামের  বায়েজিদ বোস্তামী থানার হাজিরপুল এলাকার একটি ভবনের বাথরুম থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩ এপ্রিল) রাতে ডা. রফিকের নতুনবাড়ি নামের ওই ভবনের চতুর্থ তলার তালাবদ্ধ রুমের বাথরুম থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম মো. জোনায়েদ হোসেন সিজার (২১)। জোনায়েদ মিরসরাই উপজেলার ওসমানপুর গ্রামের আবু জাফরের ছেলে। তিনি পটিয়া মাদরাসার হিফজ বিভাগের সাবেক শিক্ষার্থী।

জানা যায়, দুইদিন আগে গত ১ এপ্রিল রাতে মৃত জোনায়েদ তার মায়ের সঙ্গে রাগ করে বাসা থেকে বের হয়ে যান। পরে তার পরিবার অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরবর্তীতে গত রাতে (৩ এপ্রিল) ওই বাসার বাইরে জোনায়েদের জুতা দেখে সন্দেহ হলে, তালা ভেঙে ঢুকে দেখা যায় বাথরুমে অর্ধগলিত অবস্থায় তার লাশ পড়ে আছে।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামি থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বলেন, অর্ধগলিত অবস্থায় ওই যুবকের লাশটি উদ্ধার করা হয়েছে। বাসাটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। লাশের শরীর ফুলে গেছে। এটা স্বাভাবিক মৃত্যু নাকি খুন সেটা ময়নাতদন্ত করলে জানা যাবে। প্রাথমিকভাবে ধারণা করছি, কেউ তাকে খুন করে বাইরে থেকে তালা মেরে পালিয়ে গেছে।