বিনামূল্যে ২ হাজার রোগীকে সেবা দিয়েছে চসিক

    চট্টগ্রাম মেইল : জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাসব্যাপী কর্মর্সূচির অংশ হিসেবে আজ বিনামুল্যে ২ হাজারের অধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করে চসিক স্বাস্থ্য বিভাগ।

    চিকিৎসা সেবার মধ্যে বিনামূল্যে ডেঙ্গু  রক্ত পরীক্ষা, রক্তের গ্রুপ পরীক্ষা নির্ণয়, ডায়াবেটিক পরীক্ষা, খতনা, গরীব দুঃস্থ শিশু কিশোরীদের নাক-কান ছেদন, মেডিকেল চেক-আপ ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

    নগরীর চসিক জেনারেল হাসপাতাল, মেমন মাতৃসদন হাসপাতাল, নগর স্বাস্থ্য কেন্দ্র, দাতব্য চিকিৎসালয় থেকে এসব রোগীদেরকে চিকিৎসা করা হয়।

    চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের পূর্ব ঘোষণা অনুযায়ী জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চসিক অন্যান্য বিভাগের ন্যায় আজ বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য বিভাগের অধীন মিডওয়াফারী ইনস্টিটিউট, হেলথ টেকনোলজি, চসিক জেনারেল হাসপাতাল, দাতব্য চিকিৎসালয়, নগর স্বাস্থ্য কেন্দ্র সমূহে পৃথক পৃথক দোয়া মাহফিল ও মোনাজাতের আয়োজন করা হয়।

    এই সময় উপস্থিত ছিলেন চসিক প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সেলিম আকতার চৌধুরী, মেমন মাতৃসদন হাসপাতাল ইনচার্জ ডাঃ আশিষ কুমার মুখার্জি, শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ সৈয়দ দিদারুল মুনির রুবেল, শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ হোসনে আরা, ডাঃ শাহীন পারভীন (আরএম ও) ডাঃ রাহেলা হোসেন, ডাঃ শামশুন নাহার, ডাঃ নাসারিন আকতার, ডাঃ অনন্যা বড়ুয়া, ডাঃ তিথি বড়ুয়া, ডাঃ রাশেদুল ইসলাম ও ডাঃ পংকজ কুমার দেওয়ানজিসহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মৌলানা মুজিবুল হক চৌধুরী। সঞ্চালনায় ছিলেন মোঃ সফিউল আজম।

    বিএম/আরএসপি..