মানিকছড়িতে তিন ছিনতাইকারী আটক

    বিএম ডেস্ক : খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে পুলিশের বিশেষ অভিযানে আটক হয়েছে ৩ ছিনতাইকারী। শুক্রবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩ জনকে আটকের পাশাপাশি তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল সেট ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ।

    আটককৃতরা হলেন, মানিকছড়ির রাংঙ্গাপানি, লাব্রেচাই মারমার ছেলে মংহ্লাচিং(২০), কোলাঅং মারমার ছেলে অংক্যচিং মারমা (২২) ও রেদাউ মারমার ছেলে চাইলাউ মারমা(২০)।

    মানিকছড়ি থানা সুত্রে জানা যায়, গত ১১ আগষ্ট রাত ১১টার দিকে মানিকছড়ি মহামুনি এলাকায় একদল ছিনতাইকারী অস্ত্রের মুখে মোবাইলে বিকাশ ব্যবসায়ি মো. ছিদ্দিকুর রহমানকে জিম্মি করে তার কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা ও ৭টি মোবাইল এবং একটি স্কেনার মেশিন ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ি মো: ছিদ্দিকুর রহমান বাদী হয়ে মানিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন।

    মামলার অভিযোগের ভিত্তিতে মানিকছড়ি থানা এসআই কাজী মো.শাহনেওয়াজ তার সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে মানিকছড়ি এলাকা থেকে ২জন ছিনতাইকারীকে আটক করে এবং তাদের দেয়া তথ্যমতে মাটিরাংগা থেকে আরো এক জনকে আটক করতে সক্ষম হন।

    ছিনতাইকারী আটক ও ছিনতাইকৃত নগদ টাকা ও মোবাইল উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেন মানিকছড়ি থানা অফিসার ইনর্চাজ(ওসি)। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে জানিয়ে আটক তিনজনকে আদালতে পাঠানো হবে বললেন ওসি।

    বিএম/আলমগীর/আরএসপি..