বোয়ালখালীতে ভাড়া বাসা থেকে এক মহিলার লাশ উদ্ধার

    বাংলাদেশ মেইল, বোয়ালখালী প্রতিনিধি :

    চট্টগ্রামের বোয়ালখালীর বহদ্দার পাড়া এলাকায় রমিজা খাতুন (৫২) নামের এক মহিলা খুন হয়েছে। বুধবার ( ১৩ নভেম্বর) বোয়ালখালী পৌরসভার বহদ্দার পাড়ার আবদুস সালামের ভাড়া ঘরে এ ঘটনা ঘটেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার ও খুনের বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।  সন্দেহভাজন খুনী নিহত মহিলার পাতানো ভাই বলে জানা গেছে।
    পুলিশ জানিয়েছে রমিজা খাতুনের মরদেহ ভাড়া বাসার একটি পালঙ্কের উপর পড়ে ছিলো, গলায় দড়ি প্যাঁচানো অবস্থায় গোলাকৃতির কালচে দাগ রয়েছে। পাতানো ভাই মো. আলমগীর পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

    নিহত রমিজা খাতুন উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের মৃত হাফিজুর রহমানের মেয়ে ও মৃত বদিউল আলমের স্ত্রী। তার ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

    নিহতের ছেলে মো. রুবেল  জানান,  ৪মাস আগে বোয়ালখালী পৌরসভার বহদ্দার পাড়ায় পাতানো ভাই মো. আলমগীরকে নিয়ে ভাড়া বাসায় উঠেন তার মা।

    স্থানীয়রা জানায় নিহত রমিজার পাতানো ভাই মো. আলমগীর ঝাড়ফুঁক করতেন। সে সুবাদে মো. আলমগীরের সাথে রমিজা খাতুনের পরিচয় ।
    সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে জানিয়েছে পুলিশ।

    বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, প্রাথমিক ভাবে এটি হত্যাকাণ্ড হিসেবে ধারণা করছি। সকল তথ্য উপাত্ত সংগ্রহ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর বিষয়ে বিস্তারিত জানা যাবে।