মতবিনিময় সভায় ইন্জিনিয়ার মোশাররফ
    ফেসবুকের মাধ্যমে সব নেতাদের ত্রান দিতে দেখেছি

    বাংলাদেশ মেইল ::

    করোনা পরিস্থিতি নিয়ে  বুধবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম সার্কিট হাউজে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে  । আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মিরসরাই আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ডাকে এই সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রামের শীর্ষ রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তারা। তবে সভায় ছিলেন না মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও দলের সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

    সভায় ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, ‘আমার এলাকায় উপজেলা প্রশাসন, আওয়ামী লীগের নেতাকর্মী ও নির্বাচিত প্রতিনিধিরা সমন্বয় করে কাজ করছে। সেখানে সরকারি সাহায্যের পাশাপাশি ব্যক্তিগত ও সাংগঠনিক ভাবে নেয়া কার্যক্রমগুলোকেও সমন্বিতভাবে করা হচ্ছে। ফলে এখন পর্যন্ত ৫ দফায় মানুষের কাছে সাহায্য পৌঁছতে পেরেছি আমরা। আজ সেখানে ষষ্ঠ দফা সহায়তা পৌঁছানোর কাজ চলছে।’

    তিনি বলেন, ‘ আওয়ামী লীগের মেয়র প্রার্থীসহ সব নেতারা ত্রান পৌছে দিয়ে যাচ্ছেন। যা ফেসবুকের মাধ্যমে জেনেছি। এককভাবে কেউ ক্রেডিট নিতে চাওয়া ঠিক নয় ‘।

    তিনি বলেন, ‘ধরুন আমি এখানে বসে আছি। কিন্তু আমার এলাকায় ত্রাণ বিতরণ হয়ে যাচ্ছে। কাজেই সমালোচনার সময় এটা নয়। সবাইকে মিলেমিশে কাজ করে যেতে হবে।’

    আরো উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম-৬ আসনের সাংসদ এবি এম ফজলুল করিম চৌধুরী, চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম এ লতিফ, চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ ড.আবু রেজা মুহাম্মদ নেযাম উদ্দীন নদভী, চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোসলেহ উদ্দীন, চট্টগ্রাম সিটি নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রামের জেলা প্রশাসক ইলিয়াস হোসাইন, চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী, সাবেক সিডিএ চেয়ারম্যান আব্দুস সালাম ও বর্তমান চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, ইব্রাহীম হোসেন বাবুল, দক্ষিণ জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন, বিএমএ সহ-সভাপতি ডাঃশেখ শফিউল আজম সহ বিএমএ নেতৃবৃন্দ।