রাঙ্গুনিয়ার প্রবীন আ.লীগ নেতা নুরুন্নবী সওদাগরের ইন্তেকাল, তথ্য ও সম্প্রচার মন্ত্রীর শোক

    বাংলাদেশ মেইল ::

    চট্টগ্রামের রাঙ্গুনিয়ার শিলক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রবীন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব নুরুন্নবী সওদাগর (৮৪) ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহে— রাজিউন)। শুক্রবার (১৩ আগস্ট) দুপুর ১টা ১৫ মিনিটে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
    প্রবীন এই আওয়ামী লীগ নেতার মৃত্যুর সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।
    রাঙ্গুনিয়ার সন্তান তথ্য ও সম্প্রচার মন্ত্রী তার শোকবার্তায় বলেন, আলহাজ্ব নুরুন্নবী সওদাগর একজন দক্ষ সংগঠক ও নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত তৃণমূল পর্যায়ের এ নেতার সাথে স্থানীয় জনগণের আত্মিক সম্পর্ক ছিল। জীবনে কোনো লোভ-লালসা তার মধ্যে ছিল না। এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রয়েছেন তিনি। এছাড়া রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী ও সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার নুরুন্নবী সওদাগরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।