সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু

ব্যবসায়ীর মৃত্যু

বাংলাদেশ মেইল ::

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের লালব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সংঘর্ষে নুরুল আলম (৪০) নামের এই শিক্ষক নিহত হন । দুর্ঘটনায় আহত হন মাইক্রোবাসের সাত যাত্রী।

নিহত নুরুল আলম বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের শিক্ষক এবং চকরিয়া পৌরসভার বিনামারা গ্রামের মোস্তাক আহমদের ছেলে।

আহতরা হলেন মাইক্রোবাস যাত্রী সিলেটের আবদুল আলিমের ছেলে মোহাম্মদ হেলাল (২৮), শফিক আলীর ছেলে মো. শামীম (২৭), তোতা মিয়ার ছেলে লেদু মিয়া (৪৮), নোয়াখালীর অজি উল্লাহর ছেলে আশরাফ উল্লাহ (২৫) ও কলিম উল্লাহ (৩৭), পেকুয়ার শীলখালী ইউনিয়নের মো. কালামের ছেলে মো. মিশকাত (২১) ও মোহাম্মদ শফির ছেলে মো. মোজাফ্ফর (২২)।

আহতরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ এবং কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনার পরপরই শ্যামলী পরিবহনের বাসটি পালিয়ে যায়। ওই বাসের কেউ হতাহত হয়নি। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য চমেক ও কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।