চাঁদপুরে প্রাইভেটকার পুকুরে পড়ে নিহত ৫

পুকুরে পড়ে

বাংলাদেশ মেইল ::

চাঁদপুরের শাহরাস্তিতে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ৫ জন নিহত হয়েছেন। আজ বুধবার রাত পৌনে ১টায় উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পূর্ব নরহ গ্রামে এই দূর্ঘটনা ঘটে।শাহরাস্তি মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে এই দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়। একটি বিয়ের অনুষ্ঠান শেষে রাত ১টার দিকে কুমিল্লা থেকে চাটখিল ফেরার পথে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের মোল্লার টেকে পুকুরে পড়ে যায়। তাৎক্ষনিকভাবে শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি টিম এবং স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে পাঁচ জনের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন কুমিল্লার মনোহরগঞ্জের হাসনাবাদ ইউনিয়নের রামদেবপুর গ্রামের মো. শাহপরান তুষার (২২), নরপাইয়া গ্রামের শাকিল (২৩), চাঁপা কেশতলা গ্রামের রেজাউল করিম (২৩), গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর গ্রামের মো. সাগর হোসেন (২৪) ও যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের মো. নয়ন (২৪)।

প্রত্যক্ষদর্শী থেকে জানা যায়, রাত পৌনে ১টার দিকে কুমিল্লা থেকে চাটখিল যাওয়ার পথে শাহরাস্তির পূর্ব নরহ গ্রামের মোল্লার টেক এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। গাড়ির গ্লাস বন্ধ থাকায় ভেতরের কেউ বের হতে পারেনি।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. সাহিদুল ইসলাম জানিয়েছেন, খবর পাওয়ার পর তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

শাহরাস্তি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোরশেদুল আলম ভূঁইয়া জানান, ফায়ার সার্ভিস দলের সহযোগিতায় গাড়ির কাচ ভেঙে ভেতরে থাকা পাঁচজনকে উদ্ধার করা হলেও তারা কেউ জীবিত অবস্থায় ছিলেন না।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, নিহতদের লাশ উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।