রমজান মাস বসন্তের মাস- আ জ ম নাছির উদ্দীন

বাংলাদেশ মেইল ::

পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে ৩৫ নং বক্সীরহাট ওয়ার্ড আওয়ামী লীগ আওতাধীন চাক্তাই সি ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে ৬০০ জন দুঃস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়।চাক্তাই সি ইউনিট আওয়ামী লীগের সভাপতি মীর আহমেদ সওদাগরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক সিটি মেয়র মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, মুমিনের জন্য পবিত্র এ রমজান মাস বসন্তের মাস। দীর্ঘ এগারো মাসে অন্তরে যে মরীচিকার সৃষ্টি হয় তা দূর করতেই রমজানের সিয়াম। রমজানের মাগফেরাত,রহমত ও নাজাতের সিয়াম সাধনার মাধ্যমে একজন মুমিন পবিত্র করে নেয় তার অন্তরাত্মা।

এ মাসে প্রতিটি মুমিনের হৃদয় যেমন লাভ করে আল্লাহপাকের জান্নাতের প্রশান্তি তেমনি তাদের পুরো পরিবারও হয়ে ওঠে জান্নাতি পরিবার।
আমরা যদি আমাদের পরিবারগুলোকে আগুনের আজাব থেকে রক্ষা করে জান্নাতের মতো বানাতে চাই তাহলে পবিত্র এ রমজান থেকে লাভবান হতে হবে।এসময় আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি এস,এম,হারুন রশিদ,আবসার উদ্দিন,লিটন রায়,এস,এম,মামুনর রশীদ,ধীমান দাশ গুপ্ত,দোলন দাশ গুপ্ত,শান্ত দাশ গুপ্ত,প্রশান্ত ভট্টাচার্য,আজিজুল ইসলাম,ডাঃ অধীর রন্জন শীল,আবু বক্কর,ওমর মিয়া, উত্তম নাগ সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।