উপজেলা পরিষদ নির্বাচন: ৩ পদে রাউজান আওয়ামীলীগের প্রার্থী চুড়ান্ত

    রাউজান(চট্টগ্রাম) প্রতিনিধি : উপজেলা পরিষদের নির্বাচনে রাউজান থেকে আওয়ামীলীগের তৃনমুলের প্রার্থী চুড়ান্ত করা হয়েছে।

    শুক্রবার সকালে দলের উপজেলা কার্যালয়ে আয়োজিত এক বর্ধিত সভা থেকে তৃনমুলের মতামতের আলোকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীর নাম ঘোষনা করেন এলাকার সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

    এর আগে তিনি এই পদে দুসময়ে দলের জন্য ত্যাগ স্বীকারকারী ও পরীক্ষিত নেতৃবৃন্দের নাম প্রস্তাব করার আহ্বান জানান বর্ধিত সভায় উপস্থিত নেতৃবৃন্দের কাছে। সবার মতামত পেয়ে তিনি সর্বশেষ যাদের নাম প্রার্থী হিসাবে ঘোষনা দিয়য়েছেন তারা হচ্ছে বর্তমান পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, দুই ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ ও ফৌজিয়া খানম মিনা। 

    দলের উপজেলা শাখার সভাপতি(ভারপ্রাপ্ত) কামাল উদ্দিন আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খানের সঞ্চালনায় অনুষ্ঠিত এই বর্ধিত সভায় দলের দায়িত্বশীল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    আলোচনায় অংশ নেন উপজেলা, ইউনিয়ন ও পৌরসভার দায়িত্বে থাকা দলের সভাপতি-সাধারণ সম্পাদকগণ। এখানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, রাউজান থেকে চার মেয়াদে নির্বাচিত সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের(সদস্য) প্যানেল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব।

    বিএম/আমির হামজা/রাজীব সেন