কথিত বড় সাংবাদিক গ্রেফতার

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা গোল চত্তর এলাকা থেকে কথিত অনেক বড় একজন সাংবাদিককে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ্দ্ধার করা হয় এক হাজার ৪শ পিস ইয়াবা।

    আজ রবিবার বিকেল ৫টায় গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি দৈনিকের আইডি কার্ডসহ দুটি পরিচয়পত্র জব্দ করে পুলিশ।

    গ্রেফতারকৃত ব্যাক্তির নাম মো. রেজাউল করিম সরদার প্রকাশ শান্ত (৪০)। রেজাউল মাদারীপুর জেলার কালকিনী থানা উত্তর ধুয়াসার সরদার বাড়ির মৃত আহম্মদ আলী সরদারের ছেলে।

    বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রনব চৌধুরী জানান, থানার সামনের গোল চত্তরে সন্দেহভাজন এ ব্যাক্তিকে ঘোরাফেরা করতে দেখে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে। এসময় সে নিজেকে অনেক বড় সাংবাদিক পরিচয় দিয়ে পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়ে।

    তার কথা বার্তা ও ভাষাগত অসঙ্গতি দেখে পুলিশ তাকে চ্যালেঞ্জ করে। এসময় তার ডান ও বাম পায়ের হাটুর নিচে দুটি কালো রংয়ের নি-ক্যাপ দ্বারা বিশেষভাবে বাঁধা অবস্থায় ৭টি সিনথেটিক প্যাকেটে ১ হাজার ৪ শ পিস ইয়াবা বের করে দেন কথিত এ বড় সাংবাদিক।

    পরে গ্রেফতার করে দেহ তল্লাশী চালালে তার নিকট দৈনিক নতুন সময় পত্রিকার স্পেশাল করোসপন্ডেন্ট পদবী লেখা একটি আইডি কার্ড সহ দুটি পরিচয় পত্র জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ‍ওসি।

    বিএম/রাজীব…