দরিদ্র ১০ ছাত্রকে সাইকেল উপহার দিল জোরারগঞ্জ পুলিশ

    আশরাফ, মিরসরাই প্রতিনিধি : পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে ব্যতিক্রমী বিভিন্ন কর্মসূচি পালন করেছে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা পুলিশ। পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে সাইকেল উপহার পেল জোরারগঞ্জের ১০ দরিদ্র মেধাবী স্কুল ছাত্র।

    থানায় কর্মরত ৭২ জন পুলিশ সদস্য তাদের একদিনের বেতনের সমপরিমান অর্থ সংগ্রহ করে তা দিয়ে দরীদ্র শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ করে। এসব শিক্ষার্থীরা দূর দূরান্ত থেকে পায়ে হেটে কষ্ট সহ্য করে স্কুলে আসতো। সাইকেল উপহার পেয়ে আনন্দিত শিক্ষার্থীরা।

    আজ রবিবার (২৭ জানুয়ারি) সারাদেশে পুলিশ সেবা সপ্তাহ কর্মসূচির অংশ হিসেবে মিরসরাই জোরারগঞ্জ থানা পুলিশ এমন উদ্যোগ গ্রহণ করে। থানা পুলিশের আয়োজিত অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল পুলিশ, স্কুল ছাত্রছাত্রী, স্কাউট এবং গাড়ী চালক ও মালিকদের অংশগ্রহনে বারইয়ারহাট বাজারে র‌্যালি, জন সাধারণদের নিরাপত্তার স্বার্থে ফুট ওভারব্রীজ ব্যবহার করার জন্য উদ্ধুদ্ধ করা, যে সকল জনসাধারণ ফুট ওভারব্রীজ ব্যবহার করে তাহাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো।

    তাছাড়া জোরারগঞ্জ থানার ২০(বিশ) জন পুলিশ সদস্য সেচ্ছায় রক্তদান এবং জোরারগঞ্জ থানায় কর্মরত ৭২ জন পুলিশ সদস্যের ০১ (এক) দিনের সম-পরিমান অর্থ সংগ্রহ করে উক্ত অর্থ দ্বারা গরিব, অসহায় ও মেধাবী ছাত্র ১০ জন ছাত্রকে বাইসাইকেল বিতরণ।

    যে সকল ছাত্র সাইকেল পেয়েছে তারা হলো মোঃ ফাইয়াজ হোসেন রাজ (৬ষ্ঠ শ্রেনী), মোঃ আবিরুল ইসলাম (৬ষ্ঠ শ্রেনী), মেহেদী হাসান (৭ম শ্রেনী), মোতালেব হোসেন (৭ম শ্রেনী), মোঃ ফখরুল ইসলাম (৮ম শ্রেনী), মেহেদী হাসান(৮ম শ্রেনী), মোঃ রাকিব হোসেন (৮ম শ্রেনী), মোঃ রাকিব হোসেন(৯ম শ্রেনী), মোঃ জাহিদুল ইসলাম (৯ম শ্রেনী) এবং মোঃ ওমর ফারুক (৯ম শ্রেনী)।

    রবিবার সকালে র‌্যালি ও আলোচনা সভা শেষে ছাত্রদের মাঝে সাইকেলগুলো বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দিন মাহমুদ সোহেল ও জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান।

    বিএম/আশরাফ/রাজীব…