পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে রাউজানে বর্ণাঢ্য শোভাযাত্রা

    পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে বৈধ কাগজপত্র ও হেলমেট থাকায় চালককে নিজের বাগানের ফুল দিয়ে অভিনন্দন জানাচ্ছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ।

    রাউজান প্রতিনিধি : সচেতনমূলক বর্ণাঢ্য শোভাযাত্রা, ফুল ও প্রচারপত্র বিলির মধ্য দিয়ে সূচনা হল চট্টগ্রামের রাউজান পুলিশ সেবা সপ্তাহ।

    আজ রবিবার দুপুর একটায় এই সচেতনমূলক প্লেকার্ড নিয়ে উপজেলার চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের মুন্সিরঘাটা হতে জলিল নগর বাস স্ট্যান্ড পর্যন্ত এক বর্ণাঢ্য শোভাযাত্রা প্রদক্ষিণ করা হয়েছে।

    রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ’র পরিচালনায় শোভাযাত্রায় অংশ নেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ, রাউজান সরকারি কলেজের উপাধ্যক্ষ সেলিম নেওয়াজ, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, কাউন্সিলর জানে আলম জনি, শিল্পাঞ্চলের সি. সহকারী পুলিশ সুপার আবুল কালম আজাদ সহ থানার সকল এস.আই, এ.এস.আই, রাউজান সরকারি কলেজের রোভার স্কাউট দল, ট্রাক ও বাসচালক সমিতি, সিএনজি চালক সমিতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

    শোভাযাত্রা শেষে মুন্সির ঘাটা এলাকায় বৈধ যানবাহনের বৈধ চালকদের ওসির নিজস্ব বাগানের গাঁদা ফুল, চকলেট ও সচেতনমূলক প্রচার পত্রবিলি করেন। আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত এই পুলিশ সপ্তাহ চলবে।

    এই পুলিশ সেবা সপ্তাহ সম্পর্কে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ বলেন, পুলিশের সার্বিক সেবা সম্পর্কে জনগণকে সচেতন করার লক্ষ্যে আমাদের এই আয়োজন।

    ৯৯৯ কল সেবা, নারী নির্যাতন প্রতিরোধ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণসহ, জঙ্গী উত্তান সহ নানা অপরাধ দমনে জনগণকে সচেতন করা এবং জনগণকে সম্পৃক্ত করে অপরাধ নির্মূলে সামাজিক আন্দোলন গড়ে তোলা এই পুলিশ সেবা সপ্তাহের মূল উদ্দেশ্য।

    বিএম/এএইচ/রাজীব..