ফেনীতে দুই মাদক ব্যবসায়ির মৃত্যু : বন্দুকযদ্ধে নিহত দাবি র‌্যাবের

    চট্টগ্রাম মেইল : ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিলোনিয়া এলাকায় মারা গেছে কাভার্ডভ্যান চালক মো. আসাদ (৪২) ও সহকারি মো. এনামুল হক আকাশ (২২)। নিহত দুজন মাদক ব্যবসায়ি উল্লেখ করে বন্দুকযদ্ধে এ দুজনের মৃত্যু হয় বলে দাবী র‌্যাবের।

    মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তাদের মৃত্যু হয়। দুজনই মাদারীপুর জেলার রাজৈর উপজেলার বাসিন্দা বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

    বন্দুকযুদ্ধের পর ওই কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে র‌্যাব সদস্যরা একটি ওয়ান শুটারগান, ১৩ রাউন্ড গুলি এবং ২৫০ কেজি গাঁজা উদ্ধারের কথা জানিয়েছেন র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম।

    তিনি বলেন, রাতে মাদক পাচারের খবর পেয়ে র‌্যাবের টহল দল ফেনীর দাগনভুঁইয়া এলাকায় একটি কাভার্ডভ্যানকে থামার জন্য সংকেত দেয়। র‌্যাব সদস্যদের সিগনেল পেয়ে কাভার্ডভ্যানটি না থামিয়ে র‌্যাব সদস্যদের উদ্দ্যেশ্য করে গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

    এসময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়। নিহতদের সাথে থাকা পরিচয় পত্র দেখে দুজনই মাদক ব্যবসায়ি বলে জানতে পারে র‌্যাব। পরে তাদের বহনকারী কাভার্ডভ্যানে ২৫০ কেজি গাঁজা ছাড়াও একটি ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

    নিহতদের লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং উদ্ধারকৃত মালামাল সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

    বিএম/রাজীব…