বিপিএলে চিটাগং ভাইকিংস দলনায়ক মুশফিক

    স্পোর্টস মেইল : শনিবার থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম মাঠ থেকেই শুরু হতে যাচ্ছে ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এ স্টেডিয়ামে উদ্বোধনী দিনে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংস। একই দিনে অন্য ম্যাচে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংসের লড়াইয়ে নামার কথা রয়েছে।

    বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু করার আগেই চিটাগং ভাইকিংস তাদের দলনেতার নাম ঘোষণা করেছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে চিটাগং নিজেদের অধিনায়কের নাম ঘোষণা করেছে। রাজশাহী কিংস ছেড়ে আসা মুশফিকুর রহিম এবার চিটাগং ভাইকিংসের অধিনায়ক।

    মুশফিক ছাড়াও এবারের চিটাগং ভাইকিংস দলে দেশীয় তারকাদের মধ্যে থাকছে মোহাম্মদ আশরাফুল, সানজামুল ইসলাম ও মোসাদ্দেক হোসেন। তরুণ নাঈম হাসান ও খালেদ আহমেদও আছেন দলে। তাছাড়া বিদেশী খেলোয়াড়দের মধ্যে মোহাম্মদ শাহজাদ, সিকান্দার রাজা, লুক রনকি, ডেলপোর্তদের নিয়ে খেলবে মুশফিক।

    এবারের আসরে তিনটি ভেন্যুতে অনুষ্ঠিতব্য খেলায় অংশ নেবে সাতটি দল। দলগুলো হলো—ঢাকা ডায়নামাইটস, রাজশাহী কিংস, সিলেট সিক্সার্স, কুমিল্লা ভিক্টোরিয়ানস, রংপুর রাইডার্স, খুলনা টাইটানস ও চিটাগং ভাইকিংস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে ম্যাচগুলো।

    বিএম/রাজীব…