সীতাকুণ্ড মেলা কমিটি গঠন : সাঃসম্পাদক পলাশ

    সীতাকুণ্ড প্রতিনিধি :সীতাকুণ্ড চন্দ্রনাথ ধামে আসন্ন শিব চতুদর্শী ও দোল পূর্ণিমা মেলা উপলক্ষে স্থানীয় সদস্যবৃন্দের সমন্বয়ে প্রস্তুতি মঙ্গলবার সন্ধ্যায় অধ্যাপক সুনিল বন্ধু নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    সভায় ভারপ্রাপ্ত সম্পাদক পলাশ চৌধুরী বিগত ২০১৮সালের কার্যক্রম ও আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও মতামত গ্রহণ এবং আগামী মেলাকে সুন্দর, সক্রিয় ও সুশৃঙ্খল করার নিমিত্তে বেশ কিছু মতামত ও সুপারিশ প্রদান করেন। আগামী ৩ মার্চ থেকে তিনদিনব্যাপী সীতাকুণ্ড চন্দ্রনাথ ধামে শিব চতুদর্শী মেলা অনুষ্ঠিত হবে।

    সভায় উপস্থিত সাধারন সদস্যগণ কর্তৃক সর্বসম্মতিক্রমে পলাশ চৌধুরীকে আগামী ২বছরের জন্য সীতাকুণ্ড মেলা কমিটির সাধারন সম্পাদক ও অর্থ সম্পাদক হিসাবে ব্যাংকার তাপস চক্রবর্তীকে নির্বাচিত করা হয়।

    মেলা কমিটির ধারাবাহিক প্রক্রিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মেলা কার্যকরী কমিটির সভাপতির আয়োজনে সভার মাধ্যমে সুপারিশ সহ চুড়ান্ত অনুমোদনের জন্য জেলা প্রশাসক ও সভাপতি সীতাকুণ্ড মেলা কেন্দ্রীয় কমিটির প্রেরণ করার সিদ্ধান্ত গৃহিত হয়।

    মেলা কমিটির সাধারণ সম্পাদক পলাশ চৌধুরী বলেন, মেলা কমিটির গুরুত্বপূর্ণ পদগুলোকে সার্বক্ষনিকভাবে সময় দেয়া, স্থায়ী তহবিল গঠনে স্রাইন কমিটিসহ বিভিন্ন দানশীল ব্যক্তিবর্গের আর্থিক সহায়তা, সময় নিয়ে মেলার প্রস্তুতি গ্রহণ ও স্রাইন কমিটির সাথে সমন্বয় বৃদ্ধির মাধ্যমে মেলা কমিটির স্থায়ী আয়ের ব্যবস্থা নিশ্চিতকরণের জন্য সার্বিক সহযোগিতা কামনা করেন।

    সভায় সীতাকুন্ড স্রাইন কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন দাশ বলেন, আসন্ন মেলাকে সামনে রেখে স্রাইন কমিটির পক্ষ থেকে চন্দ্রনাথ ধামের অনেক উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে। ব্যাসকুন্ডের চতুপার্শ্বে স্ট্রীট লাইট স্থাপন, চন্দ্রনাথ মন্দির থেকে শুরু করে ব্যাসকুন্ড পর্যন্ত স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিতের জন্য টয়লেট নির্মাণ ও মেরামত, স্বংম্ভুনাথ মন্দিরে নিরাপদ পানির জন্য জলাধার মেরামত, তীর্থযাত্রীদের যাতায়াতের জন্য রাস্তা সংস্কারের কার্যক্রম দ্রুতগতিতে চলছে।

    আলোচনায় অংশগ্রহন করেন মেলা কমিটির দীর্ঘ ১০বছর দায়িত্বপালনকারী সাধারন সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র হারাধন চৌধুরী, কাউন্সিলর সফিউল আলম চৌধুরী(মুরাদ), কাউন্সিলর মোঃ দিদারুল আলম এ্যাপেলো, মেলা কমিটির সদস্য প্রেমতোষ দাশ, অধ্যাপক রনজিত কুমার সাহা, যুগ্ন সম্পাদক সমীর কান্তি শর্ম্মা, তপন চক্রবর্তী তপু, পুজা কমিটির সম্পাদক স্বপন বনিক, বাবুল কান্তি শর্ম্মা, দুলাল চন্দ্র দে, বিজয় ভট্টচার্য, বুলবুল লালা, তাপস চক্রবর্তী ও ঝলক বিশ্বাস প্রমুখ।

    বিএম/কেআইডি/রাজীব….