স্বাস্থ্যের উন্নয়নে মেডিকেল এ্যসিসটেন্টদের গুরুত্ব অপরিসীম

    প্রেস বিজ্ঞপ্তি : আজ শনিবার সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি এন্ড ম্যাট্সে ওরিয়েন্টেশন ক্লাস ইনস্টিটিউটের অধ্যক্ষ ডাঃ মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    শিক্ষক অনুপম দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চসিক প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সেলিম আক্তার চৌধূরী। স্বাগত বক্তব্য রাখেন ডাঃ শাহনাজ আক্তার। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ডাঃ শিমু মহাজন, ডাঃ সংহিতা দেব, বিপাশা ভট্টাচার্য্য, রানা চৌধূরী, গোবিন্দ চন্দ্র দাশ, সাইফুদ্দিন মাহমুদ, মাহমুদা আক্তার, শেলী আক্তার,রাজীব সেন প্রমুখ।

    বক্তারা বলেন দেশের স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে স্বাস্থ্য প্রযুক্তিবীদ ও মেডিকেল এ্যসিসটেন্টদের অনন্য ভুমিকা রয়েছে। সারা বাংলাদেশে আপামর জনগোষ্ঠির স্বাস্থ্য সেবায় এই সব মেডিকেল এ্যসিসটেন্টরা নিরন্তর কাজ করে যাচ্ছে।

    চসিক পরিচালিত এই প্রতিষ্ঠানে প্রতিবছর সফলতার সাথে কোর্সে অংশগ্রহণকারীরা সফল ভাবে সম্পন্ন করে থাকে। উল্লেখ্য যে এ বছর বিভিন্ন কোর্সে ৯৪ জন শিক্ষার্থী ভর্তি হয়। এছাড়াও আগামী ১৫ জানুয়ারী নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম.নাছির উদ্দীন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করবেন এবং শিক্ষর্থীদেরকে শুভেচ্ছা জানাবেন।

    বিএম/রাজীব..