চট্টগ্রামে চাঞ্চল্যকর জনি হত্যা : অস্ত্রসহ তিন আসামি গ্রেফতার

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রামে ছুরিকাঘাতে নিহত আব্দুল আজিজ প্রকাশ জনি হত্যা মামলার তিন আসামিকে অস্ত্রসহ গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। রবিবার ভোরে নগরীর উত্তর আগ্রাবাদের নবী কলোনির মাঠ থেকে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন-মো. সোহেল রানা প্রকাশ সোহেল (২৮), মো. এমরান (২১) ও মো. সুমন (২৭)।

    চট্টগ্রামের চলতি বছরের চাঞ্চল্যকর এ হত্যা মামলায় তিন আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মহিউদ্দিন সেলিম।

    তিনি বলেন, গ্রেফতারকৃতরা সকলে নগরীর ডবলমুরিং থানা এলাকায় চাঞ্চল্যকর জনি হত্যা মামলার আসামি। রবিবার ভোরে গোপন সংবাদে অভিযান চালিয়ে তিনজকে গ্রেফতার করা হয়।

    এসময় সোহেলের কাছ থেকে একটি এলজি, সুমনের কাছ থেকে একটি ছোরা ও এমরানের কাছে ৪ রাউন্ড কার্তুজ পাওয়া গেছে বলে জানান ওসি। হত্যা মামলার পাশাপাশি গ্রেফতার তিনজনের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করার কথা জানান ওসি।

    থানা সূত্রে জানা যায়, চলতি বছরের ৭ জানুয়ারি পুর্ব শত্রুতার জের ধরে একদল যুবক জনিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করালেও চিকিৎসাধিন অবস্থায় সে মারা যান ২৯ জানুয়ারি।

    এর আগের বছরের ২৫ অক্টোবর একই গ্রুপটি আগ্রাবাদের দাইয়াপাড়া এলাকায় মো. আব্দুল আজিজ প্রকাশ জনিকে ছুরিকাঘাত করেছিলো। তখন জনি একটি মামলা দায়ের করেছে ডবলমুরিং থানায়। ওই মামলায় আসামি করা হয়েছিলো এ তিনজনকে।

    বিএম/রাজীব…