শীতার্তদের মাঝে ফেসবুক গ্রুপ আমরাই কিংবদন্তী

    বিএম ডেস্ক: ‘মানবতার কল্যাণে কিংবদন্তী সবখানে’ এই স্লোগানকে সাামনে রেখে গতকাল রাতে রাজধানীর বিভিন্ন স্থানে প্রায় ২ শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে ফেসবুক গ্রুপ “আমরাই কিংবদন্তী”।

    এসএসসি ২০০০ ও এইচ এস সি ২০০২ ব্যাচের শিক্ষার্থী বন্ধুদের নিয়ে “আমরাই কিংবদন্তী”- একটি জনকল্যাণমূলক গ্রুপ। যার লক্ষ্য হচ্ছে বাংলাদেশে এস এস সি ২০০০ এবং এইচ এস সি ২০০২ সালে রেজিস্ট্রেশনকৃত সকল ছাত্র-ছাত্রীদের একত্রিত করে জনকল্যানমূলক কাজে অংশগ্রহণ করা।


    সেই ধারাবাহিকতাকে বজায় রাখতেই গত নভেম্বর ২০১৮ থেকে কুড়িগ্রাম,ঠাকুরগাঁও, নারায়নগঞ্জ,চট্টগ্রাম ও বগুড়াসহ দেশের বিভিন্ন প্রত্যন্ত স্থানে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে গ্রুপটি, এবার গ্রুপটি রাজধানীর খেটে খাওয়া মানুষ গুলোর পাশে শীতবস্ত্র বিতরণ করে। গ্রুপ এর পক্ষ থেকে কিছু সদস্য গত রাত ১০ টা থেকে খিলগাঁও এলাকা থেকে বিতরণ কাজ শুরু করে রাজারবাগ হয়ে কমলাপুর পর্যন্ত সড়কের আশেপাশে অবহেলিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

    এই সময় তারা একান্তে কথা বলে এই সকল অসহায় মানুষ গুলোর সাথে, অনুধাবন করার চেষ্টা করে অবহেলিত মানুষ গুলোর কষ্ট। গ্রুপটি আগামিদিনে গ্রুপের সকল বন্ধুদের নিয়ে আরো বেশি সামাজিক কাজে যুক্ত করার ব্যাপারে আশাবাদী।

    বিএম/রনী/রাজীব