ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ও চলন্ত বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে দুজনের। এরমধ্যে নগরীর চান্দগাঁও থানা এলাকায় চলন্ত বাস থেকে পড়ে নিহত হয়েছেন বাস চালকের সহকারি এবং পাঁচলাইশ থানার কাতালগঞ্জে কিশলয় কমিউনিটি সেন্টারের সামনে ট্রাকের ধাক্কায় প্রাণ গেছে মোটরসাইকেল আরোহীর।

    জানা যায়, বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ১২ টার দিকে কক্সবাজারগামী একটি চলন্ত বাস থেকে পড়ে গেলে গুরুতর আহত হয় বাসটির হেলপার মো. মনছুর আহমেদ (৩৫)। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    তথ্যটি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার। তিনি বলেন, নিহত মো. মনছুর কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বরইতলীর মোস্তাফিজুর রহমানের ছেলে।

    একই দিন বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে নগরীর পাঁচলাইশ থানার কাতালগঞ্জের সার্জিস্কোপ ২ এবং কিশলয় কমিউনিটি সেন্টারের মাঝামাঝি স্থানে ট্রাক চাপায় ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন মোটর সাইকেল আরোহী রিফাত। পুরো নাম সাইফুর রহমান রিফাত। তিনি পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকা সংগীত সিনেমা হল রোডের খলিলুর রহমানের ছেলে।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে পাঁচলাইশ থানার এসআই নুরুল আলম জানান, ট্রাক চাপায় ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক রিফাতের মৃত্যু হয়। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

    তিনি বলেন, ঘটনার পর পর উত্তেজিত জনতা দ্রুতগতির সে ট্রাকটি আটক করে চালককে গণধোলাই দেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পাঁচলাইশ থানা পুলিশের একটি টিম উপস্থিত হয়ে ট্রাক চালককে উদ্ধার করে পুলিশ হেফাজতে চমেক হাসপাতালে পাঠিয়ে দেন। তাছাড়া (চট্টমেট্রো-ল-১৩-৩৩২০) দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে বলে জানায় পুলিশ।

    বিএম/রাজীব সেন..