ঠাকুরগাঁওয়ে মা দিবস পালিত

    তোমার তুলনা তুমিই ‘মা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁও বিশ্ব মা দিবস পালিত হলো।রোববার দিবসটি উপলক্ষে সদর উপজেলার আউলিয়াপুরে বেসরকারী উন্নয়ন সংস্থা ইএসডিও’র আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) সমৃদ্ধি কর্মসূচীর আওতায় ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহায়তায় একটি বর্ণ্যাঢ্য র‌্যালি সংস্থার আউলিয়াপুর কার্যালয় থেকে বের হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে ইউনিয়ন পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভায়।

    সভায় ইএসডিও’র সমৃদ্ধি কর্মসূচীর ফোকাল পার্সন ও এপিসি স্বপন কুমার বর্মনের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি ইউলিয়াপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান, বিশেষ অতিথি সমৃদ্ধি প্রকল্পের সমন্বয়কারী মফিজুর রহমান সানি, বীর মুক্তিযোদ্ধা ভুপেন্দ্র নাথ রায়, ইউনিয়ন প্রবীন কমিটির সাংগঠনিক সম্পাদক পবার উদ্দিন আহম্মেদ, প্রোগ্রাম অফিসার জিব্রাইল ইডেন প্রমুখ।

    আলোচনা সভায় ইএসডিও’র বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। সভায় মা দিবস উপলক্ষে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

    বিএম/গৌতম