বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি ইব্রাহিম নিহত

    কক্সবাজার প্রতিনিধি : টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ ইয়াবা কারবারি ও সন্ত্রাসী মোঃ ইব্রাহিম নিহত হয়েছে। সে উপজেলার শাহপরীর দ্বীপ মিস্ত্রি পাড়া এলাকার নুরুল আমিন ওরফে বল্লার পুত্র।
    শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ১১টার দিকে সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ঝাউবন এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে।
    টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটক বহু মামলার পলাতক আসামি ইব্রাহিমের স্বীকারোক্তির ভিত্তিতে শুক্রবার রাতে শাহপরীর দ্বীপে তার ইয়াবা আস্তানায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে অভিযান যায় পুলিশ।
    এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সিন্ডিকেটের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে উভয় পক্ষের গোলাগুলিতে ইব্রাহিম গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
    এ সময় ঘটনাস্থল থেকে ৩টি এলজি,১১ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, ১৩ রাউন্ড কার্তুজের খোসা এবং ৫ হাজার পিস ইয়াবা  উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া থানা পুলিশের এসআই দিপক বিশ্বাস, কনস্টেবল লিটু ও সাকিল আহত হয়েছে।
    নিহত ইয়াবা কারবারির লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।
    বিএম/ইসলাম/রাজীব..