রংপুর মহানগর ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

    রংপুর প্রতিনিধি : বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রংপুর মহানগর ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহিফল অনুষ্ঠিত হয়েছে।

    এসময় বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারা মুক্তি এবং বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

    আজ মঙ্গলবার গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে আয়োজিত এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্র কুটির শিল্প সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন।

    রংপুর মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু ,জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ ।

    আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ-সভাপতি সুলতান আলম বুলবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর যুবদলের সভাপতি এ্যাড.মাহফুজ উন নবী ডন, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি রাশেদুন্নবী খান বিপ্লব, সাধারণ সম্পাদক মোখছেনুল আরেফীন রুবেল, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা, জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক আকিবুর রহমান মনু, মহানগর মৎস্যজীবি দলের আহবায়ক মাহমুদুল হাসান সুজন, কেন্দ্রীয় কৃষকদলের সদস্য শাহ নেওয়াজ লাবু, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাজীব চৌধুরী প্রমুখ। এসময় বিএনপি ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেয়।

    আলোচনা সভা শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

    বিএম/সোহেল রশীদ/রনী