সীতাকুণ্ডে দুই শিক্ষার্থীকে ইভটিজিং : তিন বখাটে জেলে

    সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে ইভটিজিং এর অভিযোগে উপজেলার বাঁশবাড়ীয়া এলাকার নিজ বাড়ি থেকে তিন বখাটেকে আটক করেছে পুলিশ। দুই শিক্ষার্থীকে ইভটিজিং করার অপরাধে শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা করলে শনিবার ২৫ মে মো. মজিব (২২), আবু ছিদ্দিক মিস্ত্রি (৪০) ও মো. রাজু (১৮) নামের তিনজনকে পুলিশ আটক করে।

    থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, স্কুল পড়ুয়া দুইবোনকে প্রতিদিনই স্কুল, কলেজে আসা যাওয়ার পথে বিভিন্ন রকমের নোংরা ভাষায় উত্যক্ত করতো। এছাড়া কুপ্রস্তাব দিতো। শুক্রবার সকাল ১১টা ঝাড় পুকুর সড়ক দিয়ে যাওয়ার সময় পূর্বের মত আবারো তারা ইভটিজিং করে।

    এসময় দুই শিক্ষার্থীর চাচা হানিফকে বিষয়টি জানালে হানিফ এ ঘটনার প্রতিবাদ করতে গেলে বখাটেরা ধারালো অস্ত্র দিয়ে তাকে মাথায় আঘাত করে। এসময় তিনি মাটিতে লুটে পড়লে স্থানীয়রা তাকে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করান।

    এ ঘটনায় দুই শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত তিন বখাটে যুবককে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করে।

    এব্যাপারে মামলার দায়িত্বপ্রাপ্ত এসআই জুলফিকার হোসেন বলেন, দুই শিক্ষার্থীর মায়ের দায়ের করা মামলায় তিন বখাটেকে আটক করা হয়। ইভটিজিং এর প্রতিবাদ করাই হানিফ নামের একজনেরর উপর বখাটেরা হামলা করে। তার অবস্থা আশংন্কাজনক, তাকে চমেকে ভর্তি করা হয়েছে।

    সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলওয়ার হোসেন বলেন, ইভটিজিং করার ঘটনায় মামলা ( মামলা নং ২৪) দায়েরের প্রেক্ষিতে তিন বখাটেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

    বিএম/কামরুল/রাজীব..