স্বরাষ্ট্রমন্ত্রীর হাত থেকে উইমেন অ্যাওয়ার্ড গ্রহণ করবে শম্পা ও মহসীন
    চট্টগ্রামে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের মহা পরিদর্শক

    চট্টগ্রাম মেইল : বাংলাদেশ পুলিশ উইমেন অ্যাওয়ার্ড ২০১৯” এবং “কমিউনিটি পুলিশিং মহাসমাবেশ” অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রামে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন ও বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

    আগামী ২৭ জুন বৃহস্পতিবার সিএমপি আয়োজিত পৃথক দুটি অনুষ্ঠানে যোগ দিতে তারা চট্টগ্রামে আসছেন।

    চট্টগ্রাম মেট্রো পলিটন পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয় বাংলাদেশ পুলিশের প্রায় ২৩ হাজার মহিলা পুলিশের মধ্যে সাহসিকতা ও দক্ষতার জন্য প্রতিবছর ১০ জন পুলিশ সদস্য পুরস্কৃত হয়।

    ১০ জনের মধ্যে এবার একমাত্র পুরুষ পুলিশ সদস্য হিসেবে মনোনীত হয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন (পিপিএম, বিপি)। তাছাড়া বাংলাদেশ উইম্যান পুলিশ অ্যাওয়ার্ড “ পুরস্কারের জন্য চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) শম্পা রাণী সাহা নির্বাচিত হয়েছেন। দুজনের হাতে অতিথিরা পুরস্কার তুলে দেবেন।

    এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রামস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে “বাংলাদেশ পুলিশ উইমেন অ্যাওয়ার্ড ২০১৯” অনুষ্ঠিত হবে। এছাড়া একই দিন বিকেল পৌণে ৪টায় জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে মাদক, জঙ্গি ও আইন-শৃঙ্খলা বিষয়ক “কমিউনিটি পুলিশিং মহাসমাবেশ” অনুষ্ঠিত হবে।

    পৃথক দুটি অনুষ্ঠানেই অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

    বিএম/রাজীব সেন..