ফটিকছড়িতে পুত্রবধুর অপমান সইতে না পেরে শ্বাশুড়ির আত্মহত্যা!

    ফটিকছড়ি প্রতিনিধি : ফটিকছড়িতে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। চার তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে সে আত্নহত্যা করেছে বলে প্রতিবেশীরা জানান।  নিহত মাসুদা বেগম (৭০) উপজেলা পৌরসভার হামজার টিলা এলাকার মমতাজ ভবনের ৪ নং ফ্ল্যাটে তার ছেলের বৌ শারমিন আক্তারকে নিয়ে ৪ নম্বর ফ্লাটে ভাড়া থাকত।

    ২৬ জুন বুধবার দুপুরে পাশের ইদ্রিচ ভবনের চার তলা ছাদের উপর থেকে লাফিয়ে পড়ে তিনি আত্নহত্যা করেছেন বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। নিহত মাসুদা খাতুন হাটহাজারী থানার ইছাপুর এলাকার আবদুর রহমান কোম্পানীর বাড়ির মৃত ফয়েজ আহমদের স্ত্রী।

    সরেজমিনে গিয়ে প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায়, মাসুদা খাতুন তার ছেলে আলা উদ্দিনের স্ত্রী শারমিন আক্তারের ভাড়া বাসায় বসবাস করে আসছিল। মাসুদার ছেলের বৌ শারমিন আক্তারের সাথে তার প্রায় ঝগড়া-বিবাদ হতো। প্রায় সময় ছেলের বৌ শাশুড়ীকে বিভিন্ন রকমের নিযার্তন ও অপমান করার তথ্য পেয়ে তাদের ঝগড়া বিবাদের সমাধান করেছে প্রতিবেশীরা।

    প্রতিবেশী মনি বেগম জানান, ছেলের বৌ শাশুড়ীকে অপমান ও নিযার্তন করায় অপমানে পাশের ভবনের ছাদে উঠে লাফ দিয়ে আত্নহত্যা করেছে।

    এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আকতার জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে এক বৃদ্ধার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানায় ওসি।

    বিএম/এম জুনায়েদ/রাজীব..