রাউজানে জনতার গণপিটুনির শিকার ভুয়া ডি‌বি পু‌লিশ : পুলিশে সোপর্দ

    রাউজান প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় এক ব্যাক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

    গণপিটুনির শিকার ভুয়া এ পুলিশ কর্মকর্তার নাম  নুরুল আবছার (৩৫)। তিনি রাউজান উপজেলার ১৫ নং নোয়াজিশপুর ইউনিয়নের নতুন বাজার এলাকা মৃত নুরুল হকের ছেলে বলে জানা গেছে।

    আজ ৩০ জুন রবিবার দুপুরে স্থানীয় লোকজন রাঙ্গামাটি-কাপ্তাই জলিল নগর বাস ষ্টেশন থেকে এ ভুয়া ডিবি পুলিশকে আটক করে গণপিটুনি দেন। রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ বিষয়টি স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে রাউজান থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে স্থানীয় জনতার হাত থেকে ভুয়া ডিবি পুলিশ নুরুল আবছারকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    স্থানীয় সুত্রে জানা যায়, নুরুল আবছার দীঘদিন ধরে এ পেশায় জড়িত থেকে রাউজানের বিভিন্ন সড়কে চলাচলকারী গাড়ী থামিয়ে চালকদের থেকে মোটা অংকের টাকা (চাঁদা) আদায় করে আসছেন। এছাড়াও ভুযা পুলিশ কর্মকর্তার পরিচয় দিয়ে তল্লাশীর নামে সাধারণ যাত্রী ও স্কুল, কলেজে পড়ুয়া শিক্ষার্থীদের সিএনজি অটোরিক্সা থেকে নামিয়ে শ্লীলতাহানি ও হয়রানি করারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

    বিএম/এ হামজা/রাজীব..