সমুদ্রে ভেসে গেল ফটিকছড়ির স্কুল ছাত্র

    ফটিকছড়ি প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারা পারকি সমুদ্র সৈকতে ভেসে গেল কাউসার মোহাম্মদ মিনহাজ (১৪) নামের ফটিকছড়ির এক স্কুল ছাত্র। ১৫ জুন সকালে সমুদ্রের পানিতে গোসল করতে নামলে এ ঘটনা ঘটে। নিখোঁজ কিশোর মোহাম্মদ মিনহাজ ফটিকছড়ির ধর্মপুর গ্রামের ফেতি বাদশা বাড়ীর মোহাম্মদ আলী ও খাদিজা বেগমের পুত্র। সে জাহানপুর আমজাদ আলী আব্দুল হাদী ইনস্টিটিউশনের নবম শ্রেণির ছাত্র।

    মিনহাজ ১৫ জুন শনিবার ফটিকছড়ি থেকে বন্ধুদের সাথে পারকি চরে ভ্রমনে যায়। সমুদ্রে গোসল করতে নামলে জোয়ারের স্রোতে ভেসে যায় সে। এরিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিস ও সমুদ্রে নিরাপত্তা কর্মীরা তল্লাশি চালিয়ে যাচ্ছে। তবে এখন খোঁজ মিলেনি বলে জানা গেছে।

    উক্ত এলাকার বাসিন্দা আহম্মদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে এখনো নিঁখোজ মিনহাজের খোঁজ পাইনি বলে জানান তিনি।

    আনোয়ারা ফায়ার স্টেশনের স্টেশন অফিসার দুলাল মিত্র বলেন, সকালে স্কুল বন্ধুদের সঙ্গে বেড়াতে ফটিকছড়ি থেকে পারকি সমুদ্র সৈকতে আসে মিনহাজ। সৈকতে গোসল করতে নেমে হঠাৎ জোয়ারের পানিতে ভেসে যায় সে। তিনি জানান, মিনহাজকে খুঁজতে শহর থেকে ডুবুরি দল আনা হয়েছে। বিকেল তিনটা থেকে সাগরে মিনহাজের খোঁজে অনুসন্ধান চালাচ্ছেন তারা।

    আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ বলেন, ভেসে থাকা একটি জাহাজের পাশে গোসল করতে নামে ওই শিক্ষার্থী। জোয়ার থাকায় পানির স্রোতে ভেসে যায় সে। তাকে উদ্ধারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দিচ্ছি আমরা।

    বিএম/জুনায়েদ/রাজীব..