পরিচয় মিলেছে ছেলে ধরা সন্দেহে আটক মহিলার : স্বজনদের নিকট হস্তান্তর

    ছেলে ধরা সন্দেহে

    রাউজান প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানে ছেলে ধরা সন্দেহ আটক হওয়া মানসিক ভারসাম্যহীন মহিলাটির পরিচয় মিলেছে। শনিবার রাত ১২টা ১৫ মিনিটের সময় মহিলাটিকে তার স্বজনদের নিকট হস্তান্তর করেন রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেপায়েত উল্লাহ।

    ছেলে ধরা সন্দেহ হওয়ার পরও অপ্রীতিকর কোনো রকম ঘটনা থেকে রক্ষা পাওয়া ওই মহিলার নাম রওশন আরা বেগম (৪০)। তিনি রাউজান উপজেলার চিকদাইর ইউনিয়নের ৩ নাম্বার ওয়ার্ডের দক্ষিণ সর্তা গ্রামের হযরত শাহজাহান (রা.) এর বাড়ির মৃত মো. মিয়ার কন্যা।

    তিনি গত দুই বছর আগে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়লে দুই ছেলেকে পটিয়া শিশু পরিবারে দিয়ে দেন স্বজনরা। এরপর থেকে ছেলেদের সন্ধানে প্রায়ই ঘর থেকে বের হয়ে যান তিনি। সর্বশেষ শনিবার রাত ৯টায় রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাদল মাস্টার বাড়িতে তার দুই ছেলের সন্ধানে যান তিনি।

    সেখানে এলাকাবাসীর সন্দেহ হওয়ায় ৯৯৯ ও রাউজান থানায় ফোন করে খবর দেয়। খবর পেয়ে রাউজান থানার এসআই ইব্রাহিম খলিলসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

    পরিচয় নিশ্চিত হওয়ার রওশন আরা বেগমের স্বজনদের খবর দিলে ভগ্নিপতি রমজান আলী, ভাগনে আরিফুল ইসলাম, ভাবি রুবি আকতার ও স্থানীয় ইউপি সদস্য মোদাসসের হায়দার থানায় গেলে রওশনকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

    রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, ছেলে ধরা সন্দেহ হওয়ার পরও মারধর না করে থানায় খবর দিয়ে বাদল মাস্টার বাড়ির লোকজন দৃষ্টান্ত স্থাপন করেছেন। গুজবে কান না দিয়ে ছেলে ধরা সন্দেহ হলে সকলকে থানায় খবর দেওয়ার আহবান জানান ওসি।

    বিএম/এএইচ/আরএস…

    আরো খবর : ফটিকছড়ি জুড়ে ছেলে ধরা গুজবে আতংক, স্কুলে যাচ্ছেনা শিশুরা

    ছেলে ধরা ও শিশু চুরির গুজব রটালে কঠোর ব্যবস্থা-সিএমপি