মিরসরাইয়ে সাবেক ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ২ : ফেনসিডিল ও গাঁজা উদ্ধার

    মিরসরাইয়ে সাবেক ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার

    মিরসরাই প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইয়ে সাবেক এক ছাত্রলীগ নেতার বাড়ি থেকে ৩শ ৩০ বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

    শনিবার (১৩ জুলাই) দুপুর উপজেলার করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রাম থেকে এইসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসার সাথে জড়িত ভালুকিয়া এলাকার ফজলুল হক ড্রাইভারের ছেলে বারইয়ার হাট কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন রাজু (২৮) ও কক্সবাজার জেলার টেকপাড়া এলাকার দিদারুল আলমের পুত্র মোঃআকাশকে গ্রেফতার করা হয়।

    জোরারগঞ্জ থানার উপ-পরিদশর্ক মোঃ সিরাজুল ইসলাম জানান, শনিবার দুপুরে অফিসার ইনচার্জ ইফতেখার হাসানের নেতৃত্বে একটি টিম করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের ফরহাদ হোসেন রাজুর বাড়িতে অভিযান পরিচালনা করেন। বাড়িতে তল্লাশী চালিয়ে ৩ শত বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে রাজু ও আকাশ নামে দুজনকে আটক করা হয়।

    এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। তিনি আরো জানান, ফরহাদ হোসেন রাজুর বিরুদ্ধে মাদক, মারামারিসহ বিভিন্ন আইনে থানায় ৮টি মামলা রয়েছে।

    এই বিষয়ে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত রাজু ছাত্রলীগের কেউ নয়। মাদকব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে দুইবছর আগে তাকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। তখন বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    বিএম/আশরাফ/রাজীব..

    আরো খবর:: সীতাকুণ্ড সাব রেজিষ্ট্রারী অফিসে দুর্নীতি : দাতা সেজে অন্যের জমি রেজিষ্ট্রারী