গাছের ডাল কাটতে গিয়ে প্রাণ গেলো শিক্ষকের

    পটিয়া প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ায় নিজ গাছের ডাল কাটতে গিয়ে গাছ থেকে ছিটকে পড়ে প্রাণ হারিয়েছে এক স্কুল শিক্ষক। শনিবার দুপুরে উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মরাখাল বক্স আলি ডাক্তারে বাড়ীতে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

    নিহত শিক্ষকের নাম মো: রেজাউল করিম (৪০)। তিনি ওই বাড়ির মৃত দেলোয়ার হোসেনের ছেলে। তিনি উপজেলার ছনহরা ডাউরডেঙ্গা সারদা চরণ উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা বিভাগের শিক্ষক ছিলেন বলে জানা গেছে।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার স্কুল থেকে ছুটি নিয়ে দুপুরে শ্রমিক নিয়ে নিজের ধানী জমিতে কাজ করতে যায়। এসময় জমির উপরে একটি গাছের ডাল পড়েছে দেখে সেগুলো কাটার জন্য নিজেই গাছে উঠেন। ডাল কাটার এক পর্যায়ে পা পিছলে তিনি নিচে পড়ে যান। এসময় জমিতে কাজ করা শ্রমিকরা গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে পটিয়া হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্ত্যব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    পটিয়া হাসপাতালের কর্মকর্তা তনয় তালুকদার বলেন, গাছ থেকে পরে রেজাউলের মাথা থেথলে যায় এবং মাথায় আঘাতের কারনে তার মৃত্যু হয়। নিহতের দ্ইু কন্যা রয়েছে।

    এদিকে শিক্ষকের করুণ এ মৃত্যুসংবাদ শুনে নিহতের বাড়িতে ছুটে গেছেন বিদ্যালয়ের দীর্ঘ দিনের সহকর্মী এবং শিক্ষার্থীরা। এসময় স্বজন ও তাদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।

    বিএম/সঞ্জয় সেন/রাজীব..