এস.এস.সি’ ৯৮, এইচ.এস.সি’ ২০০০ চট্টগ্রাম’র লোগো উম্মোচন

    বিএম ডেস্ক : চট্টগ্রাম বিভাগের এস.এস.সি ৯৮, এইচ.এস.সি ২০০০ ব্যাচের লোগো উম্মোচন অনুষ্ঠান আজ সকাল ১১টায় নগরীর একটি রেষ্টুরেন্টে সতীর্থ কাজী জাবেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লোগো উম্মোচন করেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি, রুপালী ব্যাংকের সাবেক পরিচালক মো. আবু সুফিয়ান।

    সর্তীথদের মধ্যে উপস্থিত ছিলেন আলমগীর হোসেন আকাশ, এইচ.এম. জুয়েল, জয়নাল আবেদীন জয়, কে এম জাহেদ, মুসাররাত রাহী মুমু, সজীব বড়ুয়া, শাহেদ মাহমুদ, আফরোজা নীরু, হামিদ হাসান নোমানী, হাসনাইন চৌধুরী, কানিজ ফাতেমা, মো. খোরশেদ আলী, কামরুল ইসলাম, মোমিনুল ইসলাম, সায়মন শাহাদাত চৌধুরী, শাখাওয়াত শিবলী, রাজীব দাশ, সুস্মিতা দে, সুদর্শন দেবাশীষ দাশ, উজ্জ্বল দাশ, শাহ আলম ইমন, জেনিফার করিম প্রমুখ।

    প্রধান অতিথি আবু সুফিয়ান লোগো উম্মোচনের পরে তার বক্তব্যে বলেন, সারা চট্টগ্রাম বিভাগের হাজার হাজার প্রাক্তন ছাত্র-ছাত্রীদের এ উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। ভাল উদ্যোগ সবসময় সমাজ বিনির্মানে ও দেশের অগ্রগামীতে ভূমিকা রাখে।

    পৃথিবীর সকল মানুষের চেতনা শক্তি এক নয়। বিভিন্ন মানসিকতার লোক সমাজে বাস করে। কিন্তু বন্ধুত্বের ক্ষেত্রে রাজনৈতিক দর্শন থাকতে পারে না। বন্ধু বন্ধুই। যে সম্পর্কের সাথে অন্য কোন সম্পর্কের তুলনা করা যায় না।

    প্রকৃত বন্ধুত্বের সম্পর্ক কখনই নষ্ট হয় না। তাই নেতিবাচক মানসিকতা পরিহার করে নতুন প্রজম্মকে এগিয়ে যেতে হবে। তোমাদের এই ঐক্য সমাজ ও রাষ্ট্রের স্বার্থে অনেক ভূমিকা রাখবে।

    ফেসবুক ভিত্তিক প্রায় হাজার হাজার সদস্য এই গ্রুপের এডমিন, মডারেটর ও এডভাইজার প্যানেলের সদস্য খোরশেদ আলী বলেন, মুলত, চট্টগ্রাম বিভাগের ১৯৯৮ সালের এস.এস.সি ও ২০০০ এইচ.এস.সি ব্যাচের সকল বন্ধুদের একত্রিত করাই গ্রুপের মূল উদ্দেশ্য। এই গ্রুপ পর্যায়ক্রমে সকল বন্ধুদের একি ছাদের নিচে এনে পরস্পরের মধ্যে সৌহার্দ্য, বন্ধন ও সম্প্রতীর মাধ্যমে যে কোন বন্ধুর বিপদে পাশে থাকাসহ সমাজ ও দেশের যে কোন উন্নয়ন মূলক কাজে অংশগ্রহণ থাকাই মূল উদ্দেশ্য।

    উল্লেখ্য, আগামী ২৫ অক্টোবর স্মরণিকা কমিউনিটি সেন্টারে দিনব্যাপী এস.এস.সি ৯৮, এইচ.এস.সি ২০০০ চট্টগ্রামের উদ্যোগে বন্ধু সম্মিলন অনুষ্ঠিত হবে। যারা এখনো রেজিষ্ট্রেশন ভুক্ত হননি, তাদেরকে ০১৮১৭৭১৭৪৩৯, ০১৭১১৩১৬৬৩৪, ০১৭০১৭৩২৭৮৬ নাম্বারে যোগাযোগ করে অনুরোধ করা যাচ্ছে।

    বিএম/প্রেস বিজ্ঞপ্তি..