হালিশহর থেকে ১৬ কোটি টাকা মূল্যের কোকেন উদ্ধার, আটক এক

    বাংলাদেশ মেইল || ডেস্ক :

    নগরীর হালিশহরের বড়পুল এলাকার পিসি রোডে অভিযান চালিয়ে ১৬ কোটি টাকা মুল্যমানের ১ কেজি কোকেইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

    সোমবার (২৫ নভেম্বর ২০১৯) দুপুর ২ঃ ৩০ মিনিটের সময় র‌্যাব-৭ এর একটি টহল দল নগরীর হালিশহর থানাধীন বড়পুল এলাকার পিসি রোডস্থ মেসার্স মজুমদার এন্টারপ্রাইজ এর সামনে অভিযান চালিয়ে ১৬ কোটি টাকা মুল্যমানের ১ কেজি কোকেইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছ। আটক ব্যক্তির নাম মোঃ আনোয়ার হোসেন (৩৫), পিতা- মোঃ কামাল হোসেন , গ্রাম- সওদাগর বাড়ি নিজকুঞ্জরা, থানা- ছাগলনাইয়া,জেলাঃ ফেনী।

    র‍্যাব ৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন জানান, র‍্যাব -৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, নগরীর হালিশহর বড়পুল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে আজ ২৫শে নভেম্বর ২০১৯ তারিখ দুপুর ০২ঃ৩০ মিনিটে্র সময় র‌্যাব-৭ এর একটি টহল দল হালিশহর থানাধীন বড়পুল এলাকার পিসি রোডস্থ মেসার্স মজুমদার এন্টারপ্রাইজ এর সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায় । এতে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পরে র‌্যাব-৭ এর সদস্যরা পিছু নিয়ে ধাওয়া করে তাকে আটক করে।

    উদ্ধারকৃত কোকেন যার আনুমানিক মুল্য ১৬ কোটি টাকা

    তিনি আরো জানান, ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশি করে তার হাত থেকে খবরের কাগজে সাদা টেপে মোড়ানো অবস্থায় ১ কেজি কোকেনসহ আসামীকে গ্রেফতার করা হয়।
    জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবত মহানগরীর বিভিন্ন পাইকারী মাদক ব্যবসায়ীর কাছ থেকে কম মুল্যে কোকেনসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য ক্রয় করে চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন স্থানে বেশি দামে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত কোকেনের আনুমানিক মূল্য ১৬ কোটি টাকা

    গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনাগত ব্যবস্থা গ্রহণের জন্য হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে।