সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ফটিকছড়িতে মানববন্ধন

    বাংলাদেশ মেইল ::
    চট্টগ্রামের ফটিকছড়িতে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক ও অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে শারীরিক নির্যাতন, গ্রেফতার ও তার নামে মামলা দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন প্রতিবাদী সাংবাদিক সমাজ।

    বুধবার (১৯ মে) দুপুরে উপজেলা সদর বিবিরহাট বাস টার্মিনাল চত্ত্বরে সাংবাদিক রোজিনার মুক্তি দাবিতে এই মানববন্ধন আয়োজন করা হয়।

    দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের ষ্টাফ রিপোর্টার আব্দুস সাত্তার এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, মাসিক ফটিকছড়ি সংবাদের সম্পাদক আহমদ আলী চৌধুরী,দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি এস এম সোলাইমান আকাশ,দৈনিক প্রথম আলোর আক্কাস উদ্দিন,দৈনিক কর্ণফুলির এনামুল হক,এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভি,বিজয় টিভির মো: সেলিম,জয়যাত্রা টিভির মোস্তফা কামরুল, দৈনিক নয়াবাংলার এইচ এম সাইফুদ্দীন,দৈনিক যায়যায়দিনের মোহাম্মদ জিপন উদ্দিন,দৈনিক অধিকারের আব্দুল্লাহ আল মামুন,দৈনিক সকালবেলার আরফাত ইউসুফ,দৈনিক আজকের অগ্রবাণীর পেয়ার আহম্মেদ আফিফ প্রমুখ।

    মানববন্ধনে সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের পাশাপাশি স্বাস্থ্য বিভাগের দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান সাংবাদিকরা।