করোনায় চট্টগ্রামে তিনজনের মৃত্যু, আক্রান্ত ১৩৭

    চট্টগ্রামে একদিনে

    বাংলাদেশ মেইল ::

    গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ১৫১টি নমুনা পরীক্ষায় ১৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। যাদের নগরে ৮৫ জন এবং উপজেলার ৫২ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা ৫৩ হাজার ৬৪২ জন। এসময় করোনায় আক্রান্ত হয়েছে মৃত্যুবরণ করেছেন ৩ জন। যাদের নগরে ২ জন এবং উপজেলায় ১ জন। বুধবার ( ২ জুন) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

    ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৫৮টি নমুনা পরীক্ষায় ৫২ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৭৩টি নমুনা পরীক্ষায় ২৫ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৪৭টি নমুনা পরীক্ষায় ২২ জন, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে ৫৭টি নমুনা পরীক্ষায় ১১ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১২১টি নমুনা পরীক্ষায় ১৭৪জন, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩টি নমুনা পরীক্ষার ফল নেগেটিভ, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৫৬টিটি নমুনা পরীক্ষায় ৪ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৬টি নমুনা পরীক্ষায় ৩ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ২০টি নমুনা পরীক্ষায় ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদিন পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষা হয়নি।

    চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১৩৭ জন বেড়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছ ৫৩ হাজার ৬৪২ জন । যাদের মধ্যে নগরে ৪২ হাজার ৬৯১জন এবং উপজেলার ১০ হাজার ৯৫১ জন। একই সময় করোনা রোগে আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৬২৫ জন। যাদের নগরে ৪৪৭ জন এবং উপজেলার ১৭৬ জন।