মিতু হত্যা : জীবনের নিরাপত্তা চেয়ে ডায়েরি করেছেন মুছার স্ত্রী

    বাংলাদেশ মেইল ::

    নিজের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন চট্টগ্রামে মাহমুদা খানম মিতু হত্যা মামলার আসামি কামরুল ইসলাম শিকদার মুছার স্ত্রী পান্না আক্তার। সোমবার আদালতে জবানবন্দি দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই তিনি নিজের নিরাপত্তা চেয়ে জিডি করলেন।

    মঙ্গলবার (১ জুন) দুপুরে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানায় জিডিটি করেন তিনি।

    মিতু হত্যা মামলার অন্যতম আসামি কামরুল ইসলাম সিকদার মুছা পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারের ঘনিষ্ঠ  সোর্স হিসেবে পরিচিত ছিলেন।  মিতু হত্যার পর সিসিটিভি ফুটেজে মুছার সম্পৃক্ততার প্রমাণ মেলে৷ কিন্তু হত্যাকান্ডের  পরপরই নিখোঁজ হন মুছা।

    থানায় নিজের জীবনের নিরাপত্তা চেয়ে মুছার স্ত্রীর ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি। তিনি বলেন, পান্না আক্তার সোমবার আদালতে সাক্ষী দিয়েছেন। তিনি ধারণা করছেন অজ্ঞাত ব্যক্তিরা তার ক্ষতি করতে পারেন। এ কারণে নিরাপত্তা চেয়ে জিডি করেছেন।

    জিডির বিষয়ে পান্না আক্তার  বলেন, নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য থানায় জিডি করেছি। তিনি বলেন, মিতু হত্যা মামলায় আদালতে জবানবন্দি দেওয়ার পর থেকে নিজের মধ্যে ভয় কাজ করছে। কেউ হুমকি দিয়েছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কেউ হুমকি দেয়নি। পুলিশ থেকে বলা হয়েছে সব সময় তাদের সঙ্গে যোগাযোগ রাখতে।

    এর আগে সোমবার (৩১ মে) চট্টগ্রামে মাহমুদা খানম মিতু হত্যা মামলার আসামি কামরুল ইসলাম শিকদার মুছার স্ত্রী পান্না আক্তার  চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসাইন মোহাম্মদ রেজার আদালতে জবানবন্দি দিয়েছিলেন ।