মিরসরাইয়ে চলন্তবাসে তরুণীকে গণধর্ষণ,আটক ৬

    ছাত্রী ধর্ষণ সেনবাগ

    সীতাকুণ্ড প্রতিনিধি, বাংলাদেশ মেইল ::

    চট্টগ্রামের মিরসরাইয়ে চলন্ত বাসে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে চালক হেলপারসহ বাসের ৩ জন রয়েছে।

    শুক্রবার (২৫ জুন) রাতে সীতাকুণ্ড মীরসরাই ও নগরীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে এ ঘটনায় জড়িত আরও ৩জন পলাতক রয়েছে। ধর্ষিতার তরুণীর বাড়ী সীতাকুণ্ডে বলে জানিয়েছে পুলিশ।

    গত বুধবার (২৩ জুন) রাত থেকে বৃহস্পতিবার (২৪ জুন) ভোর পর্যন্ত এ গণধর্ষণের ঘটনা ঘটে।

    মিরসরাই থানার অফিসার ইনচার্জ মুজিবুল মুজিবুর রহমান  বিষয়টি নিশ্চিত করেছেন ।

    তিনি জানান, আজ শুক্রবার রাতে সীতাকুণ্ড ও মিরসরাইয়ে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ‘ভিকটিম ওই তরুণীর মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। আটক হওয়া ৬ জনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।’ তাদের মধ্যে বাস চালক হেলপারসহ ৩ জন রয়েছে। ঘটনার সাথে মোট ৯জন জড়িত থাকলেও মেয়েটিকে ধর্ষণ করেছে ৬ জন।

    স্থানীয়রা জানায়, ঘটনার শিকার তরুণীর বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ডে। বুধবার সন্ধ্যার পর থেকে ভোর পর্যন্ত অধিকাংশ সময় বাসে এবং পরবর্তীতে আরও বিভিন্ন এলাকায় নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে। পরে সীতাকুণ্ডে ফিরে মেয়েটি স্থানীয় জনপ্রতিনিধিকে সাথে নিয়ে পুলিশকে জানায় ঘটনা।

    পুলিশ জানিয়েছে, রানা নামে বাসের একজন স্টাফ  ওই তরুণীর পূর্ব পরিচিত ছিল। সে সম্পর্কের সুবাদে রানা তাকে ফুঁসলিয়ে মিরসরাইয়ে নিয়ে যায়। এরপর ছয়জন মিলে প্রথমে একটি বাসের ভেতর এবং পরে মীরসরাইয়ে আরও বিভিন্ন জায়গায় নিয়ে জিম্মি করে ধর্ষণ করে। তাদের আরও দু’জন সহযোগী ঘটনায় জড়িত ছিল। মোট আটজন মেয়েটিকে ধর্ষণ করে৷

    চট্টগ্রাম  জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, ‘ চলন্ত বাসে গণধর্ষণের অভিযোগ পেয়েই  বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে অভিযুক্তদের গ্রেপ্তারে একাধিক টিমকে মাঠে নামানো হয়। একে একে ৬ জনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। ‘