বরগুনায় মাদক বিরোধী অভিযান নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের

    তোফায়েল আহম্মেদ,বরগুনা প্রতিনিধি ::

    বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ুন কবির নিজেই মাদক বিরোধী অভিযান শুরু করেছেন। রবিবার সন্ধ্যায় পুরাকাটা ফেরীঘাট থেকে নওশের আলী নামে একজনকে গাঁজাসহ আটক করে পুলিশে সোপর্দ করেছেন। পরবর্তীতে বাবাকে মারধর করা মাদকসেবী বড়ইতলা গ্রামের শাহজাহানের ছেলে হাবিবকে আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছেন।
    অ্যাডভোকেট হুমায়ুন কবির জানিয়েছেন, নির্বাচনের সময় তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন বুড়িরচর ইউনিয়নকে তিনি মাদকমুক্ত করবেন।

    তিনি জানতে পারেন, আয়লা পাতাকাটা ইউনিয়নের পূর্ব কেওড়াবুনিয়া গ্রামের ইউসুব সিকদারের জামাতা রাজশাহীর বাসিন্ধা নওশের আলী দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করছেন। তিনি রাজশাহী থেকে আম এনে বিক্রি করেন। আমের সাথে ইয়াবা, গাঁজাসহ মাদকদ্রব্য এনে কিশোরদের কাছে বিক্রি করে আসছিলো। রবিবার বিকেলে নওশের আলীকে পুরাকাটা ফেরীঘাট থেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে নওশেরকে সাথে নিয়ে পুলিশ ইউসুব সিকদারের রান্না ঘর থেকে আরও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।
    বরগুনা থানার ওসি তারিকুল ইসলাম জানিয়েছেন, নওশের আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। হাবিবকে তার বাবার জিম্মায় দেয়া হয়েছে।