নোয়াখালীতে দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

    ব্যবসায়ীর মৃত্যু

    বাংলাদেশ মেইল ::

    নোয়াখালী সদর উপজেলার কাশেম বাজার এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তাঁর নাম মোয়াজ্জেম হোসেন ওয়াসিম (৪৫)। গতকাল শুক্রবার রাত আটটার দিকে মাইজদী-কবিরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

    এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তাঁরা হলেন নিহত মোয়াজ্জেম হোসেনের ছেলে মো. অভি (১৬) ও একই এলাকার মো. রাসেল (২৫)। আহত অভিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    নিহত মোয়াজ্জেন হোসেনের বাড়ি কবিরহাট উপজেলার নরোত্তপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন।

    নিহত মোয়াজ্জেমের চাচা মো. ফখরুউদ্দিন বলেন, তাঁর ভাতিজা মোয়াজ্জেম ছেলে অভিকে নিয়ে গতকাল রাত সাড়ে সাতটার দিকে মোটরসাইকেলে করে জেলা শহর মাইজদী থেকে কবিরহাটের নরোত্তমপুর ইউনিয়নে তাঁর গ্রামের বাড়ি যাচ্ছিলেন। রাত আটটার দিকে তাঁর মোটরসাইকেলটি নেয়াজপুর ইউনিয়নের কাশেম বাজারের দক্ষিণে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাঁর ভাতিজা মোয়াজ্জেমের মৃত্যু হয় এবং তাঁর ছেলে আহত হয়।

    স্থানীয় সূত্র জানায়, এ দুর্ঘটনায় একই এলাকার বাসিন্দা অটোরিকশার যাত্রী মো. রাসেল আহত হন। দুর্ঘটনার পর চালক পালিয়ে যান।

    সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন  তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি খবরটি পেয়েছেন। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

    ব্যবসায়ীর মৃত্যু/বিএম