লকডাউনে ‘হ্যালো ছাত্রলীগ’ অ্যাম্বুলেন্স সেবা চালু করেছে ছাত্রলীগ

    বাংলাদেশ মেইল ::

    লকডাউন চলাকালে চট্টগ্রাম নগরীতে এবারও ‘হ্যালো ছাত্রলীগ’ অ্যাম্বুলেন্স সেবা চালু করেছে  ছাত্রলীগ। বায়েজিদ থানা ছাত্রলীগের আহবায়ক সুলতান মাহমুদ ফয়সালের উদ্যোগে মরদেহ ও রোগী পরিবহনের কাজে তিনটি অ্যাম্বুলেন্স চালু করা হয়েছে।

    বুধবার (১লা জুলাই) সকাল থেকে এ সেবা পাবে চট্টগ্রাম নগরীর অসহায় ও দরিদ্র রোগীরা।

    জরুরি সেবা নিশ্চিত করতে হটলাইনে ২৪ ঘণ্টা পর্যায়ক্রমে দায়িত্ব পালন করবেন ছাত্রলীগ নেতা
    যোগাযোগঃ- ⬇️⬇️⬇️ সুলতান মাহমুদ ফয়সাল (01819-886366), মোঃ আরজু ইসলাম বাবু
    (01819-612177), কায়েস হাশমি সুমন   (01824-934346), নুরুল বশর বিপুল (01811-651827) তানজিম বিন রফিক (01825-359395)।

    এ কার্যক্রমের সার্বিক সহযোগিতা করছে আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ।এর আগে গত ২০ এপ্রিল থেকে এক মাস এ সেবা চালু করেছিলেন বায়েজিদ থানা ছাত্রলীগ।

    বায়েজিদ থানা ছাত্রলীগের আহ্বায়ক সুলতান মাহমুদ ফয়সাল বলেন, ‘কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির নির্দেশে দরিদ্র ও অসহায় মানুষকে এবারের লকডাউনেও অ্যাম্বুলেন্স সেবা প্রদানের উদ্যোগ নিয়েছি। দুইটি অ্যাম্বুলেন্স রোগী পরিবহনে ও একটি অ্যাম্বুলেন্স বিনামূল্যে মরদেহ পরিবহনে নিয়োজিত থাকবে।’

    ‘হ্যালো ছাত্রলীগ’ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ইকবাল হোসেন জয়, বায়জিত থানা  যুবলীগ নেতা কামাল উদদীন মহানগর ছাত্রলীগের উপ-আইন সম্পাদক আরজু ইসলাম বাবু, এম ই এস কলেজ ছাত্রলীগ নেতা সাকিল, সিটি কলেজ ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম কামাল , বায়েজিদ থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কায়েস হাসমি সুমন,  মহানগর ছাত্রলীগ নেতা নুরুল বশর বিপুল প্রমূখ।