আনোয়ারায় স্বামীর নির্যাতনে আহত গৃহবধূ পাঞ্জা লড়ছে মৃত্যুর সাথে

    গৃহবধু

    ইকবাল বাহার, আনোয়ারা প্রতিনিধি ::

    আনোয়ারায় স্বামীর ছুরিকাঘাতে শান্তা আক্তার (২০) নামের গৃহবধূ গুরুতর আহত হয়েছে। গত বুধবার রাতে উপজেলা হেটি খাইন গ্রামে ঘটনা ঘটে। আহত গৃহবধূ শান্তা আক্তার বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    শালিশী বৈঠকে মীমাংসা না হওয়ায় স্বামী এ হামলা চালায় বলে জানা যায়। শান্তার পরিবারের দাবী যৌতুকের জন্য তার স্বামী এ ঘটনা ঘটায়।

    জানা যায় বিগত ০৫ মাস আগে আনোয়ারার গুজরা গ্রামে আবু তাহেরের পুত্র শাকিল ও হেটিখাইন গ্রামের মৃত আবুল কাশেমের মেয়ে শান্তা কাজী অফিসে গিয়ে নিজে নিজে বিয়ে করেছিলেন। সুখের সংসার স্হায়ী হয়নি তাদের। গত ৫ দিন আগে স্বামীর সাথে বনিবনা না হওয়ায় শান্তা বাপের বাড়ি চরে আসে। যার কারনে গতকাল বুধবার উভয পরিবার গন্যমান্য ব্যাক্তি বর্গের উপস্হিতিতে পালের হাটে বৈঠক করে । এ বৈকের কোন এক সময় শাকিল সবার শ্বশুর বাড়ী গিয়ে শান্তাকে মারধর করে আহত করে চলে আসে। ঘটনার পর টরিবারের লোকারেরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

    শান্তা আক্তারের ভাই হাবিবুর রহমান জানায় তার বোনের অবস্থা সংঘটাপন্ন। তিনি আরো জানান স্বামী শাকিল ফেইসবুকে এসে লাইভ দিয়ে হুমকি দিচ্ছে। গতকার পালার হাটে বৈঠক থেকে গিয়ে শাকিল আমার বোন কে চুরিকাঘাতে আহত করে।

    আনোয়ারা থানার ওসি এস.এম. দিদারুল ইসলাম সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছে। তবে এখনো অভিযোগ পাইনি।