প্রাইভেট কার থেকে গাড়িচালকের মরদেহ উদ্ধার

    মরদেহ উদ্ধার

    বাংলাদেশ মেইল:

    গ্যারেজে রাখা প্রাইভেট কার থেকে ফেরদৌস(৩২) নামের একজন গাড়িচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (২৮ আগস্ট) রাত ৯টার দিকে শহরের মালতীনগর এলাকার একটি গ্যারেজ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

    মৃত ফেরদৌস ডা. নাহিদা ইসলাম নামের একজন চিকিৎসকের ব্যক্তিগত গাড়িচালক। তিনি বগুড়ার গাবতলী উপজেলার কাগইল এলাকার বাসিন্দা।স্থানীয়রা জানান, মালতীনগর হাইস্কুল রোডে ডা. নাহিদা ইসলাম বসবাস করেন। ওই এলাকার বকশীবাজার মোড়ের কাছে তাদের গ্যারেজে গাড়ি রাখা হতো। বৃহস্পতিবার রাতে ডা. নাহিদা ইসলাম ও তার স্বামী জিয়াউল আনসারী লিটন ঢাকায় যান। গাড়িচালক ফেরদৌস রাতে তাদেরকে ঢাকার গাড়িতে তুলে দিয়ে প্রাইভেট কার গ্যারেজে রাখতে আসেন।

    শনিবার সন্ধ্যার পর গ্যারেজ থেকে দুর্গন্ধ বের হতে থাকলে স্থানীয়রা পুলিশে সংবাদ দেন। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

    গ্যারেজের কেয়ারটেকার বেলাল জানান, গ্যারেজটি ব্যাংক কর্মকর্তা লিটন সম্প্রতি কিনেছেন। তার স্ত্রী ডা. নাহিদা ইসলামের ব্যক্তিগত গাড়ি সেখানে রাখা হতো। তিনি বলেন বৃহস্পতিবার রাতে লিটন ও তার স্ত্রী ঢাকায় যান। গাড়ি রাখার পর গ্যারেজের চাবি তাকে দেওয়ার কথা ছিল। কিন্তু শনিবার সন্ধ্যা পর্যন্ত গাড়িচালক ফেরদৌস তার সঙ্গে যোগাযোগ না করলে তিনি গ্যারেজে এসে দেখতে পান সাটার বন্ধ। কিন্তু ভেতর দুর্গন্ধ বের হচ্ছে। পরে দরজা খুলে প্রাইভেট কারের ড্রাইভিং সিটে চালক ফেরদৌসের মরদেহ পাওয়া যায়।

    বগুড়া শহরের বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মাহমুদ হাসান বলেন, মরদেহ ড্রাইভিং সিটেই পাওয়া যায়। মরদেহ ফুলে চেহারা বিকৃত হয়ে গেছে। মৃত্যুর কারণ সস্পর্কে তাৎক্ষনিকভাবে কিছু বলা যাচ্ছে না।