চুয়াডাঙ্গায় আরও তিন জনের মৃত্যু

    তিন জনের মৃত্যু

    বাংলাদেশ মেইল::

    গত ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গায় আরও তিন জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় দুজন এবং উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। এখন পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ২০০ জনে। এর মধ্যে জেলায় করোনায় মারা গেছেন ১৮০ জন এবং জেলার বাইরে ২০ জন।এ সময় নতুন করে ২৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৪৮৮ জনে।

    চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শনিবার নতুন ১৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪ হাজার ৮৬২ জনের। এ দিন ১৭৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ নিয়ে মোট ২৪ হাজার ৮৮১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।এ সময় নতুন ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৪৮৮ জনে। এ সময় সুস্থ হয়েছেন ৮৩ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ৫ হাজার ১৭৭ জন।

    বর্তমানে সক্রিয় রোগীর মধ্যে হাসপাতালে রয়েছেন ৬০ জন আর বাড়িতে রয়েছেন ১ হাজার ৫১ জন। নতুন যে ২৬ জন শনাক্ত হয়েছেন তার মধ্যে সদর উপজেলার ১১ জন, আলমডাঙ্গা উপজেলার চারজন, দামুড়হুদার আটজন এবং জীবননগরের তিনজন রয়েছে।

    বিএম/ তিন জনের মৃত্যু