চান্দগাঁওয়ে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝুলন্ত মরদেহ

বাংলাদেশ মেইল::

চট্টগ্রামে চান্দগাঁও এলাকায় মায়ের সাথে অভিমান করে এক কিশোরীর আত্মহত্যা করেছে। শনিবার (২৩ অক্টোবর) চান্দগাঁও থানার র‌্যাব-৭ কার্যালয়ের পাশে হারুন বিল্ডিংয়ের চতুর্থ তলার ভাড়া বাসা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়।নিহত কিশোরীর নাম চন্দ্রিমা বড়ুয়া (১৮)। তিনি কক্সবাজার জেলার উখিয়া থানার পূর্ব রত্নাপালং গ্রামের সঞ্জয় বড়ুয়ার মেয়ে।

জানা যায়, চন্দ্রিমা বড়ুয়া গত বছর রাউজানের কুণ্ডেশ্বরী কলেজ থেকে এইচএসসি পাশ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু পরীক্ষার্থী ছিলেন। শুক্রবার (২২ অক্টোবর) রাতে পড়াশুনা বিষয়ে মা কলমীপ্রভা বড়ুয়া চন্দ্রিমাকে বকাঝকা করেন। পরে রাত দশটা থেকে ভোর পাঁচটার মধ্যে কোনো একটা সময়ে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সিলিংয়ের সাথে ঝুলে আত্মহত্যা করেন চন্দ্রিমা। সকালবেলা ডাকাডাকির পরও তার সাড়া না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সাহায্যে মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান বলেন, চন্দ্রিমার মা জানিয়েছেন পড়াশুনা নিয়ে বকাঝকা করায় তার মেয়ে গলায় ফাঁস দিয়েছে। তারপরও আমরা ঘটনাটি পর্যবেক্ষণ করছি। লাশের ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএম/কিশোরীর