১৭’শ ইয়াবা উদ্ধার
বাঁশখালীতে পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ১৬

জোবাইর চৌধুরী, বাঁশখালী ::

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৬ মাসের সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীসহ ১৬ জনকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে ১ হাজার ৭ শত পিচ ইয়াবা ট্যাবলেট। শুক্রবার রাতে সরল ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো: ফারুক ও মো: ফোরকান দুই সহোদরকে আটক করে পুলিশ।

তাছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জি.আর ও সি.আর মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত ১১পলাতক আসামীকে আটক করে পুলিশ।

অপরদিকে শনিবার (৬ নভেম্বর) সকালে পুঁইছড়ী ইউপির ফুটখালী ব্রিজ সংলগ্ন প্রধান সড়কে যানবাহনে তল্লাশিকালে ১হাজার ৭’শত পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩জনকে আটক করে। আটককৃতরা হলেন, বান্দরবন জেলার নাইক্ষ্যনছড়ি উপজেলার আহমদ হোছেনের পুত্র মো: জসিম উদ্দীন (৩১), কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার ফজলুল হকের পুত্র মো: আবু ছিদ্দিক (২২) ও একই এলাকার রশিদ উল্লাহর পুত্র মো: জিন্নাহ (২২)।

পৃথক অভিযানের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ইয়াবা ট্যাবলেটসহ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন থানা পুলিশের ওসি মো: কামাল উদ্দীন। তিনি বলেন, আটক সাজাপ্রাপ্ত আসামীদের আদালতে সোপর্দ ও ইয়াবা পাচারকারীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।