পটিয়ায় যুবলীগ নেতা বাপ্পী চৌধুরী গ্রেফতার

বাংলাদেশ মেইল ::

প্রতারনার অভিযোগে পটিয়া থানা পুলিশ গ্রেফতার করেছে যুবলীগ নেতা বাপ্পী চৌধুরী (৩৫)। সে উপজেলার দক্ষিণ খরনা চৌধুরী বাড়ির হাবিবুর রহমানের পুত্র ও খরনা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি।

শনিবার দুপুরে পটিয়া সদরে একটি কমিউনিটি সেন্টার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, দেশের স্বনামধন্য এস আলম গ্রুপের আওতাধীন ব্যাংক ও শিল্পপ্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার কথা বলে যুবলীগ নেতা বাপ্পী বিভিন্ন এলাকার লোকজনের কাছ থেকে প্রতারনা করে অর্থ হাতিয়ে নেন। সে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের আবদুল্লাহ আল মামুন ফয়সালের কাছ থেকে ২ লক্ষ টাকা, মহেশখালীর শাপলাপুর ইউনিয়নের রায়হান মোহাম্মদ কায়সারের কাছ থেকে ৫০ হাজার টাকা, নোয়ালখালী জেলার নোয়াখালী সদর থানা ইউপির মামুন উদ্দিনের কাছ থেকে ১লক্ষ ৫০ হাজার টাকা, চকরিয়া উপজেলার বড়ইতলী ইউপির মোহাম্মদ মহসিনের কাছ থেকে ১ লক্ষ টাকা, লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আবদুর রহিমের কাছ থেকে ১ লক্ষ টাকা, বাঁশখালীর ছনুয়া ইউপির মোহাম্মদ জাফর আলমের কাছ থেকে ৩ লক্ষ টাকাসহ বিভিন্ন ব্যক্তির কাছ থেকে যুবলীগ নেতা বাপ্পী হাতিয়ে নিয়েছে।

সর্বশেষ ২০২০ সালে প্রতারনার কারণে নগরীর চকবাজার এলাকায় তাকে আটকে রেখে মারধর করে ভুক্তভোগীরা।

পটিয়া থানার ওসি (ভারপ্রাপ্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, পাঁচলাইশ থানার একটি প্রতারনায় যুবলীগ নেতা বাপ্পীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পটিয়া থানায় আর কোন মামলা রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।