নাটোরের বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জনের মৃত্যু

বাংলাদেশ মেইল ::

নাটোরের বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ১৫ জন আহত হয়েছেন। আজ শনিবার (৭ মে) সকালে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙা এলাকার বনপাড়া-হাটিকুমড়ুল সড়কে বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান  এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানিয়েছেন, সিয়াম পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ন্যাশনাল পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ছয়জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, সিয়াম পরিবহনের একটি বাস ঢাকা থেকে রাজশাহী যাচ্ছিল। পথে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে বিপরীতমুখী ন্যাশনাল এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ন্যাশনাল এন্টারপ্রাইজের বাসটি ছিটকে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন।

ওসি মশিউর রহমান আরও জানান, এ ঘটনায় এখন পর্যন্ত ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।